Hoop PlusTollywood

Yash-Nusrat: সরস্বতী পুজোয় প্রেম জমে ক্ষীর যশ-নুসরতের, একসঙ্গে হলেন ক্যামেরাবন্দি

নিউ থিয়েটার্সের ১-এ স্টুডিওতে প্রতিবছরের মতো এবছরও আয়োজিত হয়েছিল সরস্বতী পূজা। তবে এই বছরের মুখ্য আকর্ষণ ছিলেন নতুন দম্পতি যশ-নুসরাত। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এই পূজার বিষয়টি নিশ্চিত করেছিলেন যশরত। পূজায় আমন্ত্রণ জানিয়েছিলেন অনুরাগীদেরও। স্টুডিও পাড়ায় বাগদেবীর এই পূজার একটি বিশেষ নামও আছে, “সিনেমার সরস্বতী”।

সকাল সকাল সেজে-গুজে অঞ্জলি দিয়েছেন টলিপাড়ার এই অন্যতম লাভ কাপলও। একটি হলুদ রঙের শাড়ি পড়ে সুন্দর করে নিউড মেক আপে সেজে উঠেছিলেন নুসরত। যশ পড়েছিলেন একটি নীলাভ শার্ট। বেশ মানিয়েছিল ওঁদের। এমনটাই চোখে পড়েছে নুসরতের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। “সুন্দর লাগছে দুজনকে” বলে অনুরাগীরাও প্রশংসা ছড়াতে পিছপা হননি মিষ্টি ছবিটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

ইন্দ্রপুরী স্টুডিওর ঠিক বিপরীতে পরিচালক শিলাদিত্য মৌলিকের ভাবনায় সেজে উঠেছিল বাগদেবীর আরাধনার মন্ডপ সহ আয়োজনও। উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা সরকার, সায়ন্তনী গুহ ঠাকুরতা, অরিন্দম শীল, ইন্দ্রাশিস আচার্য, শুভ্রজিৎ মিত্র, সায়নী ঘোষেরা। খিচুড়ি, লাবড়া, কুলের চাটনি, নলেন গুড়ের পায়েসের মতো ভোগ প্রসাদের ব্যবস্থাও ছিল সেখানে।

এইদিন যশরত জানিয়েছেন, “ অনেক জায়গায় ঘুরে বেড়ালাম আজ। কোনোরকম ডায়েট মানিনি। দু-জায়গাতেই পেট ভরে খিচুড়ি ভোগ খেয়ে নিচ্ছি। অনেক আনন্দ করছি সবাই মিলে। ঈশানকে নিয়ে আসতে পারিনি মনটা একটু খারাপ। ও বাড়িতেই আছে। পরের বছর হয়ত আসবে আমাদের সাথে।”

whatsapp logo