whatsapp channel

সাত সকালে বালিহল্ট স্টেশনে মাইকেল জ্যাকসন ভঙ্গিতে নাচ যুবকের, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সাত সকালবেলা বালিহল্ট স্টেশনে হঠাৎ উদয় হয়েছেন মাইকেল জ্যাকসনের ছোট সংস্করণ। উল্টোদিকে উপচে পড়া ভিড় সেখান থেকেই সৌমিক চট্টোপাধ্যায় নামের এক যুবক এই অসাধারণ ভিডিওটি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার…

Avatar

HoopHaap Digital Media

সাত সকালবেলা বালিহল্ট স্টেশনে হঠাৎ উদয় হয়েছেন মাইকেল জ্যাকসনের ছোট সংস্করণ। উল্টোদিকে উপচে পড়া ভিড় সেখান থেকেই সৌমিক চট্টোপাধ্যায় নামের এক যুবক এই অসাধারণ ভিডিওটি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই বিষয়টি একেবারে ভাইরাল হয়েছে। এমন অসাধারণ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জন্য সৌমিক বাবুকেও অনেক ধন্যবাদ জানাতে হয়। কারণ তিনি যদি তার এই অভিজ্ঞতার কথা কাউকে না জানাতেন তাহলে হয়তো যুবকটির এমন অসাধারণ প্রতিভার কথা কেউ জানতেই পারতনা।

পরনে একেবারে সাধারন জামাকাপড়। বসার জায়গায় রাখা একটি ব্যাগ। দেখে মনে হচ্ছে জীবন ও জীবিকার জন্য যথেষ্ট পরিশ্রম করতে হয় এই যুবকটিকে। জীবিকার পিছনে দৌড়াতে গিয়ে অনেক সময় অনেক আশাই পূর্ণ হয়না। এই ভাবেই স্বপ্নগুলো দুমড়েমুচড়ে শেষ হয়ে যায়।

তবে অনেক সময় সোশ্যাল মিডিয়া মারফত অনেক স্বপ্নরাই বাস্তবের মাটি ছুঁতে পেরেছে। তার প্রমাণ অনেক সময় আমরা পেয়েছি। সোশ্যাল মিডিয়ায় হলো এই সমস্ত নতুন প্রজন্মকে আরো একধাপ এগিয়ে যেতে সাহায্য করার অন্যতম প্ল্যাটফর্ম। আপাতত বালিহল্ট স্টেশনের এই ছেলেটির পারফরম্যান্স সবাইকে মুগ্ধ করেছে। তাইতো কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। প্রত্যেকেই এই যুবকটির শুভ কামনা করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media