Hoop VideoHoop Viral

VIRAL: পোশাকের নীচে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, ‘কাঁটা লাগা’ গানে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললেন যুবতী

আজকালকার দিনে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। বলিউডের একটি ক্লাসিক গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশ করেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘সমাধি’ ছবির ‘কাঁটা লাগা’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে টাইট পোশাক। ডেনিম জিন্সের সঙ্গে হালকা গোলাপি রংয়ের টাইট টপ। আর এই পোশাকেই তাকে দেখা গেছে কালো ব্যাকগ্রাউন্ডের সামনে সুন্দর কৌশলে এই ক্লাসিক গানে নাচ করতে। ভিডিওটি কাশিকা সিসোদিয়া নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে।

এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর এই নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের লাস্যময়ী নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে ৩৭ হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, ‘সমাধি’ নামের হিন্দি ছবিতে এই ‘কাঁটা লাগা’ গানটি রাহুল দেব বর্মনের সুরে গেয়েছিলেন লতা মঙ্গেশকর। আর এই গানে উষ্ণ আবেদনময়ী অবতারে নাচ করেছিলেন অভিনেত্রী আশা পারেখ। সেই গান ছিল বিগত দিনের একটি সুপারহিট গান। তবে এই ভিডিওতে যেন অভিনেত্রীর থেকে আরো বেশি লাস্যময়ী হয়েছেন এই মহিলা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা