whatsapp channel

Viral: রিংয়ের ভিতর কোমর দুলিয়ে দুর্দান্ত ভঙ্গিতে নাচ যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

কমলা রঙের শাড়ি পড়ে স্লিভলেস ব্লাউজ পড়ে একটি রিং এর মধ্যে নিজের শরীরকে ঢুকিয়ে দিয়ে কোমর বেঁকিয়ে বেঁকিয়ে নাচছেন 'বাড়ি মুশকিল বাবা বাড়ি মুশকিল'। মাধুরী দীক্ষিতের এই অসাধারন নাচকে একেবারে…

Avatar

HoopHaap Digital Media

কমলা রঙের শাড়ি পড়ে স্লিভলেস ব্লাউজ পড়ে একটি রিং এর মধ্যে নিজের শরীরকে ঢুকিয়ে দিয়ে কোমর বেঁকিয়ে বেঁকিয়ে নাচছেন ‘বাড়ি মুশকিল বাবা বাড়ি মুশকিল’। মাধুরী দীক্ষিতের এই অসাধারন নাচকে একেবারে নিজের মতন করে সাজিয়ে তুলেছেন এই তরুণী। ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। আর পৌঁছে যাবে নাইবা কেন, নাচের এরকম অসাধারণ ধরণ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। ভিডিওটি প্রায় ২৮ হাজার শেয়ার হয়েছে। প্রায় ৮ হাজার মানুষ কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছে প্রশংসায়, সরু কোমরের এই তো এমন অসাধারণ নৃত্য শৈলী প্রত্যেককে অবাক করেছে এবং পুরুষ মনে ঝড় তুলেছে তার এমন অসাধারণ ফিগার।

চাবুক ফিগারে প্রত্যেককে অবাক করে নাচ নেচেছেন। এই তরুণী এই নাচের নাম হুলা হুপ। এই ডান্স ফর্ম কে সকলের মাঝে পৌঁছে দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়াকে সত্যি ধন্যবাদ জানাতে হয়। সোশ্যাল মিডিয়ায় তো হল নতুন প্রজন্মের প্রতিভাকে দেশ কাল সীমানার বাইরে বের করার জন্য এক অন্যতম প্লাটফর্ম। এই প্লাটফর্ম এর মাধ্যমে আপনার প্রতিভা ছড়িয়ে যেতে পারে, দেশ-দেশান্তরে কাঁটা তার পেরিয়ে বিভিন্ন জায়গায়।

মানুষ যখন বাড়িতে বসে বসে অনেকটা গৃহবন্দী জীবন কাটায় অথবা একঘেয়ে জীবন কাটায়, তখন বাড়িতে থাকা মানুষগুলোর জন্য এই ধরনের ছোট ছোট জিনিস বড্ড আনন্দদায়ক বর্তমানে যেখানে আনন্দ পাওয়ার জন্য আপনাকে লাফিং ক্লাবে গিয়ে পয়সা খরচা করে হাসতে হয়। সেখানে সোশ্যাল মিডিয়ায় যদি একটা ঘুরপাক খায়, তাহলে এমন আনন্দ সহজেই পেতে পারেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media