Hoop StoryHoop Video

Viral: পরনে দুধ সাদা শাড়ি স্লিভলেস ব্লাউজ, ‘পানি পানি’ গানে কোমর দুলিয়ে ভাইরাল যুবতী

‘পানি পানি’ গানের সঙ্গে অনেকেই সোশ্যাল মিডিয়া মাধ্যমে নাচতে দেখা গেছে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ অনেকেই এই গানের সঙ্গে নেচে সকলের মনের মধ্যে পৌঁছে গেছেন। সম্প্রতি ছাই ছাই রঙের একটি স্লিভলেস ব্লাউজ তার সঙ্গে ধবধবে সাদা রঙের একটি শাড়ি পড়ে ছাদে মেঘলা দিনের মধ্যেই পানি পানি গানের সঙ্গে নেচে ভাইরাল হলেন এক যুবতী। তার শরীরে ভঙ্গিমা পুরুষ মনে ঝড় তোলার জন্য যথেষ্ট। সোশ্যাল মিডিয়া মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এইভাবে নতুন প্রজন্মের প্রতিভা অথবা পশুপাখিদের নানান রকম কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে যায় শত শত মানুষের কাছে।

the_bong_crush_of_kolkata ইনস্টাগ্রাম পেজ এর মাধ্যমে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গত বছর যখন করোনা ভাইরাস আমাদের দেশকে গ্রাস করেছিল, মানুষ যখন কার্যত গৃহবন্দি অবস্থায় বসেছিল। তখন এই ধরনের নাচ, গান এবং নানান রকমের প্রতিভা মানুষকে কয়েক মিনিটের জন্য হলেও আনন্দ দিতে পেরেছিল একথা স্বীকার করতেই হয়।

যুবতীর সাজের সঙ্গে মানানসই স্ট্রেট হেয়ার এবং মানানসই মেকআপ ও কানের দুল তাকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে ছিপছিপে শরীরের নানান রকম অঙ্গভঙ্গি যথেষ্ট আকর্ষণীয়। তার নাচ দেখে মনে হচ্ছে যে তিনি নাচ নিয়ে যথেষ্ট প্রশিক্ষিত। কারণ হুট করে একটি গানের সঙ্গে এমন একটি গানের সঙ্গে এত সুন্দর নাচ পরিবেশন করা সম্ভব নয়। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে পৌঁছে গেছে শত শত মানুষের কাছে। আর প্রত্যেকেই কমেন্ট বক্সে প্রশংসা করেছেন।

Hoophaap এর পাতায় চটজলদি দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo