Hoop StoryHoop Viral

Viral: দুধ সাদা পোশাকে ‘মানিকে মাগে হিতে’, বেহালায় দুর্দান্ত সুর তুললেন কিশোরী, রইলো ভিডিও

মানিকে মাগে হিতে (Manike mage hite) ভারতবর্ষের অলিতে-গলিতে যে গান এখন প্রত্যেকের মুখে মুখে ফিরছে। রানু মন্ডল থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকে এই গানের তালে তালে নাচ অথবা এই গানে ব্যস্ত হয়েছেন। কখনো বাড়ির গৃহবধূ কখনো আবার সেলিব্রেটি প্রত্যেকেই মানিকে মাগে হিতের সুরে নেচেছেন। কেউ বেছে নিয়েছেন ছাদকে, কেউবা আবার খোলা বারান্দায় কেউবা আবার ঘরের মধ্যে কোমর দুলিয়ে দু-এক স্টেপ নেচে ফেলেছেন।

শ্রীলঙ্কান গায়িকা ইউহানি-র (Yuhaani) গাওয়া এই গানটি এখন শুধুমাত্র ভারতবর্ষের মাটিতে এই গানের ভাষা বুঝতে না পেরে ও গানটি একেবারে দেশ কাল সীমানার কাঁটা তার বেরিয়ে চলে গেছে বিদেশের মাটিতে। তাইতো সাদা চুলওয়ালা ফর্সা টুকটুকে একটি মেয়ে বিদেশে রাস্তাতে ভায়োলিনের সুর তুলেছে মানি মাগে হিতে। ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল (Viral Video) হয়েছে।

আর হবে নাই বা কেন? এই গানের সুর প্রত্যেকটি মানুষের এতটাই পছন্দ হয়েছে যে গানটির ভাষা না বুঝতে পেরেও মানুষ একবার করে অন্তত সারাদিনে গুনগুন করছেন সে ভারতের মাটিতে হোক কিংবা বিদেশের মাটিতে মেয়েটি যখন বেহালা বাজাচ্ছে, চারিদিকে কয়েকজন বেশি বড় হয়ে গেছে। তারাও হয়তো গানের কথা বা গানটি ঠিকই বুঝতে পারছেন না। কিন্তু গানের সুর তাদেরকেও পাগল করে দিয়েছে, একথা ভিডিওটি দেখলেই বোঝা যায়।

সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে এই ভাবেই নানা গ্রুপ এর সাহায্যে গান নাচ এবং মানুষের প্রতিভারা দেশ কাল সীমানার গণ্ডি পেরিয়ে বিভিন্ন জায়গায় পৌঁছে যেতে পারে। আর এই সমস্ত কিছুর জন্যই এখন প্রতিভা প্রকাশ হওয়াটা সত্যিই কোন ব্যাপার না, আগেকার দিনে প্রতিভা প্রকাশ করতে গেলে যথেষ্ট কাঠ-খড় পোড়াতে হতো। কিন্তু এখন এটার জন্য কোন রকম কাঠ-খড় পোড়াতে হয় না। শুধুমাত্র আপনার মধ্যে প্রতিভারা থাকতে হবে ব্যাস তাহলেই একেবারে নিমেষে ভাইরাল হয়ে যাবে। দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles