Hoop Viral

VIDEO: শাড়ি পরেই দুর্দান্ত জিমন্যাস্টিকস, বাড়ির বউয়ের কাণ্ড দেখে চোখ কপালে নেটিজেনদের

বড় অদ্ভূত জগৎ এই সোশ্যাল মিডিয়া (Social Media)। এখানে বিনোদনের মুখ্য অঙ্গই হল ভিডিও (Viral Video)। বিস্তৃত ভার্চুয়াল জগতের বিভিন্ন প্ল্যাটফর্মে সবসময় কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। আর সেই সব ভিডিওতে বুঁদ হয়ে থেকেই সময় কাটে নেটিজেনদের। ফেসবুক, ইনস্টাগ্রাম এর মতো প্ল্যাটফর্মে চোখ রাখলেই দেখা যাবে এমন বহু ভিডিও যেগুলি সর্বত্র ছড়িয়ে পড়েছে নেটিজেনদের বদান্যতায়। এমনি হাজার হাজার ভাইরাল ভিডিওতে ঠাসা সোশ্যাল মিডিয়া জগৎ।

ভিডিওকে হাতিয়ার করেই জনপ্রিয়তা পাচ্ছে কনটেন্ট ক্রিয়েটররা। হাজারো ভিডিও প্রতিদিন ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। কোনোটা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে মানুষ, কোনোটা আবার ভারাক্রান্ত করে তুলছে মন। আবার কিছু ভিডিওতে প্রতিভার এমনি প্রকাশ ঘটছে যে হতভম্ব হয়ে যাচ্ছেন নেট নাগরিকরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াকে অর্থ রোজগারেরও মাধ্যম করে নিয়েছেন অনেকে।

অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। সম্প্রতি এমনি একটি ভিডিও জায়গা করে নিয়েছে নেটিজেনদের পছন্দের তালিকায়। ভিডিওতে এক যুবতীকে দেখা গিয়েছে শাড়ি পরে জিমন্যাস্টিকস করতে। ট্র্যাডিশনাল সাজে শাড়ি যতই গুরুত্ব পাক না কেন, রোজকার কাজের সময়ে শাড়ি পরতে চান না অনেকেই। সেখানে এই যুবতী যা করে দেখালেন তা রীতিমতো হতবাক করে দেওয়ার মতো।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, গোলাপি রঙের শাড়ি পরে জিমন্যাস্টিকস কোর্টে গিয়ে এক মনে অনুশীলন করছেন এক যুবতী। শাড়ি পরেই দিব্যি জিমন্যাস্টিকস করছেন তিনি, তাও বেশ সাবলীল ভাবে। ভিডিওর ক্যাপশনে একজন মজা করে লিখেছেন, ‘এটা যদি সাদা শাড়ি পরে করতেন তাহলে এতক্ষণে ভয় পেয়ে যেতেন সবাই’। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। অনেকে প্রশ্ন করেছেন, এমন ভাবে শাড়ি পরে গোপনীয়তা মেনে জিমন্যাস্টিকস করছেন কেন এই যুবতী? তবে সকলেই প্রশংসা করেছেন তাঁর দক্ষতার। শাড়ি পরেই তিনি যা খেল দেখিয়েছেন তা অবাক করে দেওয়ার মতোই।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই