whatsapp channel

Web Series: আবারো এসে গিয়েছে বিছানা গরম করা ওয়েব সিরিজ, একা দেখলেই মজা পাবেন

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব…

Avatar

HoopHaap Digital Media

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে।

সাধারণত যা সকলের সামনে দেখা যায় না যা নিষিদ্ধ তা দেখার জন্যই মানুষের একেবারে উৎসাহ তুঙ্গে থাকে।“সানভেদা”,”ছুপি নজর”এরপর এইবার “Courtship” ওয়েব সিরিজে টেলার নিয়ে হাজির হলো কোকু। অসাধারণ ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়শী। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

সাধারণত ওয়েব সিরিজের যে গল্পগুলি হয়, সেগুলি নব দম্পতিদের গল্প ঘিরেই হয়। তারপরেই আগমন ঘটে তৃতীয় কোন ব্যক্তির তারপরে সেই মেয়ে গল্প চলতে থাকে। উত্তেজনা মাখো মাখো রোমান্সে ভরপুর প্রত্যেকটি গল্প। বলে যে ছবিটি বেরিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, স্বামী স্ত্রীর সুন্দরভাবে দুবছর সংসার করছিলেন। তারপর পুরনো প্রেমিক ফিরে আসে। তারপরে তারা ডিভোর্সে সিদ্ধান্ত নেন এইভাবেই গল্প এগোতে থাকেন। তবে শেষ পর্যন্ত গল্প কোন দিকে যায়, তা দেখার জন্য আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

গত বছর ২২ ই আগস্ট “কোকু” প্ল্যাটফর্ম এ এসেছে আসন্ন ওয়েবসিরিজটি। যেখানে অভিনেত্রী শ্রেয়শীকে একাধিক ওয়েব বিছানার সিনে কার্যত লজ্জার সমস্ত সীমানা অতিক্রম করেছেন। তবে শুধুমাত্র শ্রেয়সী নন, অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন কুনাল মেহেতা, ভানু ঠাকুর প্রমূখ। তবে আর দেরি না করে চটপট দেখে নিন এই ওয়েব সিরিজের ট্রেলারটি –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media