whatsapp channel

মান্না দের গান গেয়ে তাক লাগালো ছোট্ট ছেলেটি, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

শ্রদ্ধেয় মান্না দের গান গেয়ে আবারো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো এই ছোট্ট যুবক। স্বর্ণদ্বীপের গলায় এত সুন্দর গান শুনে প্রত্যেকেই মুগ্ধ। এত অল্প বয়সে তার হারমোনিয়াম বাজানোর এত সুন্দর দখল, আর গানের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রদ্ধেয় মান্না দের গান গেয়ে আবারো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো এই ছোট্ট যুবক। স্বর্ণদ্বীপের গলায় এত সুন্দর গান শুনে প্রত্যেকেই মুগ্ধ। এত অল্প বয়সে তার হারমোনিয়াম বাজানোর এত সুন্দর দখল, আর গানের গলা সত্যিই সকলকে মুগ্ধ করেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ভাইরাল হয়েছে। হবেনাই বা কেন? এত সুন্দর গলা মানুষের মনের মধ্যে তো পৌঁছে যাবেই। ছোট্ট স্বর্ণদ্বীপ খুব সুন্দর করে তার নিজের মতন করে গানটি পরিবেশন করেছে।

Advertisements

শ্রদ্ধেয় মান্না দের গান আজও আমাদের মনের মধ্যেই রয়ে গেছে। একটা সময় প্রতিটি সিনেমার হিট হিট গান উপহার দিয়েছেন মান্না দে। কখনো প্রেমের গান, কখনো আনন্দের গান, কখনো আবার ঠাকুরের গান। সব গানেতেই তার গলা যেন মন মাতিয়ে রাখতো। এখনো সেই গান মান্না দের প্রত্যেকটি ভক্তই মনে রেখেছেন। সেই গান যেন কখনো পুরনো হয় না।

Advertisements

স্বর্ণদ্বীপ, সেই মান্না দের গাওয়াই এক অসাধারণ রোমান্টিক গান ‘ও চাঁদ সামলে রাখো জোছনাকে’ গানটি সুন্দর করে গেয়ে চলেছে। এই গানটি অনেক শ্রদ্ধেয় শিল্পীরাই গেয়েছেন তবে স্বর্ণদ্বীপ, এত ছোট বয়সে এত সুন্দর করে গানটি গেয়েছে যে সকলে উচ্ছ্বসিত তার এই গানটি শুনে। দেখে নিন সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar