whatsapp channel

পরনে অত্যন্ত সাধারণ পোশাক, পাগলু ড্যান্স নেচে ফেসবুকে ভাইরাল এই মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

পাগলু ডান্স এই গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়েছেন অনেক তাবড় তাবড় শিল্পীরা সাধারণ মানুষেরা। কিন্তু এক পথচারী নেই যার হয়তো সামান্য মস্তিষ্কের সমস্যা থাকতেও পারে অন্তত তার পোশাক-আশাক…

Avatar

HoopHaap Digital Media

পাগলু ডান্স এই গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়েছেন অনেক তাবড় তাবড় শিল্পীরা সাধারণ মানুষেরা। কিন্তু এক পথচারী নেই যার হয়তো সামান্য মস্তিষ্কের সমস্যা থাকতেও পারে অন্তত তার পোশাক-আশাক তাই বলে দিচ্ছে, সেই অসাধারণ পাগলু ডান্স সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

প্রতিভা যার থাকুক সে মানসিকভাবে অসুস্থ কিংবা সুস্থ মানুষ প্রত্যেকেরই সেই প্রতিভার বিকাশ একদিন না একদিন হবেই। প্রতিভাকে খুব বেশিদিন নিজের মধ্যে আটকে রাখা যায়না।

ভিডিওটিতে দেখা যাচ্ছে রাস্তার মধ্যে দাঁড়িয়ে এক মানসিক বিকারগ্রস্ত মহিলা পরনে খুব সাধারন এমনকি ময়লা ছেড়া জামা কাপড় পড়ে দেব অভিনীত ‘পাগলু ডান্স’ নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছেন। মহিলার নাচ দেখে মনে হচ্ছে তিনি নাচ করতে যথেষ্ট পছন্দ করেন শুধু তাই নয় তিনি হয়তো কখনো নাচ শিখিয়েছিলেন এমনটাও বোঝা যায়।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই যেকোন প্রতিভায় কয়েক মুহূর্তের মধ্যে গোটা বিশ্বের কাছে পৌঁছে যায়। কখনো গান, কখনো নাচ, কখনো আবৃত্তি কখনো আবার এমন অসাধারণ প্রতিভা। গোটা বিশ্বের মধ্যে ছড়িয়ে পড়তে বেশিক্ষণ সময় লাগে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media