whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: লতা মঙ্গেশকরের গানে পেট দুলিয়ে দুর্দান্ত বেলি ডান্স যুবতীর, রইলো ভিডিও

আমাদের ভারতীয় নৃত্যশিল্পের ইতিহাসে ‘বেলি ডান্সের’ কথা জানা নেই, এই বেলি ডান্স পাশ্চাত্যের মধ্যে পড়ে। এই কথাটির অর্থ হলো নিজের পেটকে নাচানো। পাশ্চাত্যের অনেক নাচেতে এই পদ্ধতি ব্যবহার করা হয় সুন্দরী সুন্দরী রমণীরা নিজের শারীরিক আকর্ষণকে বাড়ানোর জন্য নিজের পেটকে নাচিয়ে থাকেন, যা দেখতে খুব সুন্দর লাগে এবং পুরুষ মনে ঝড় তোলার জন্য এই ধরণের নারীদের পেট নাচিয়ে লাস্যময়ী নাচ, সত্যিই অসাধারণ।

সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক নারী লতা মঙ্গেশকরের গানের সঙ্গে বেলি ডান্স (Belly Dance) নেচেছেন। তারপর আকর্ষণীয় পোশাক দেখে অসাধারণ পেটকে নাচিয়ে নারী-পুরুষ মনে ঝড় তুলতে সক্ষম হয়েছেন এই নারী। তার নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে আর নাচ দেখেই বোঝা যাচ্ছে কোন রকম আনাড়ি তিনি নন। তার বেশ নাচ করা অভ্যাস আছে। রীতিমতন গুরুর কাছে শিক্ষা নিয়ে তবেই তিনি এই নাচ নাচছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এইভাবে পাশ্চাত্যের সঙ্গে প্রাচ্যের মেলবন্ধনকে সকলের সামনে আনছে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম। কখনো ভারতীয় ঐতিহ্যকে কখনো আবার পাশ্চাত্যের ঐতিহ্যের এই মেলবন্ধন নানান রকম কিছু দেখতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্মে। এই যুবতীর মোহময়ী বেলি ডান্স সকলের কাছে পৌঁছে গেছে এইভাবে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইন্সটাগ্রাম এর মাধ্যমে। প্রথমে যুবতী পিছন দিক ফিরে কোমর দোলাচ্ছিলেন। তাতেই তার অসাধারণ কোমরের দোলায় তার চুলের ঝলকানি মানুষকে পাগল করে দিয়েছিল। তারপর সামনে ঘুরতে তো আর কথাই নেই, উন্মুক্ত পেট তাকে এক অসাধারণ সৌন্দর্যে ভরিয়ে তুলেছে।

তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই নাচের ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Afsana🌹 (@heyafsana)

whatsapp logo