Hoop StoryHoop Viral

Viral Video: শাড়ির ফাঁকে নাভি দেখিয়ে দুর্দান্ত নাচ বাঙালি বৌদির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও যে ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির বারান্দাতে লাল রঙের শিফন শাড়ি পরে এক বৌদি তুমুল নাচ্ছে, যা দেখে সোশ্যাল মিডিয়া বেশ প্রশংসা পেয়েছেন বৌদি। ভিডিওটি instagram এর মাধ্যমে শেয়ার করা হয়েছে, আর পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে, বাড়ির বউরা কাজকর্ম করার পরেই এমন যে নাচের সুযোগ পাচ্ছেন বা নাচ করার সময় পাচ্ছেন তা এই বৌদিকে দেখেই বোঝা যাচ্ছে, তার শরীর দিয়ে চুইয়ে পড়ছে লাস্যময়তা।

বৌদির পরনে কালো রঙের শিফন শাড়ি আর কালো ব্লাউজ। কপালে লাল রং এর টিপ, খোপা বাঁধা তার নাচতে নাচতে মাঝেমধ্যে নাভি উন্মুক্ত হচ্ছে, যা পুরুষ মনে ঝড় তোলার জন্য যথেষ্ট। এই ভিডিওগুলো একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই পৌঁছে যায় বেশ কাল সীমা রেখার বাইরে অনেক দূরে।

আপনিও যদি এমন ভিডিও দেখে আপনার অন্য মানে সময় কাটাতে চান তাহলে instagram এ ঘোরাঘুরি করতে পারেন বা এই পেজে একটু ঢুঁ মেরে দেখতে পারেন এই গৃহবধূ কিন্তু ইনস্টাগ্রামে বেশ পরিচিত মুখ। তা ফলোয়ার্স দেখেই বোঝা যাচ্ছে, ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই অনেকেই প্রশংসা করতে শুরু করে দেন, যদিও অনেকেই আছেন যারা নিন্দা করেন, এই সমস্ত নিন্দায় কান দেন না এই গৃহবধূরা।

instagram চ্যানেলটির নাম its_joya11, প্রায় দু হাজারের ওপর মানুষ এই ভিডিওটিতে লাইক দিয়েছেন প্রত্যেকে কমেন্ট করে প্রশংসা করেছেন, মনে হয় তিনি নাচ করতে অভ্যস্ত, হাতে পরেছেন শাঁখা, পলা। হিন্দি গানের সঙ্গে এমন কোমর দোলানো যায় তা প্রমাণ করে দিয়েছেন। তারই instagram পেজে এমন অনেক ভিডিও রয়েছে ইচ্ছা করলে দেখতে পারেন-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক