whatsapp channel

Viral: শাড়িতেই জ্বলছে ঝলমলে টুনি বাল্ব, সারা শরীরে আলোক ঝলক দেখে হাঁ নেটিজেনরা, রইলো ভিডিও

দীপাবলীর আগে সারা শাড়িতে টুনি বাল্ব জরিয়ে ঘুরে বেড়াচ্ছে এক যুবতী। তাকে দেখে রীতিমতো নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেছে। দীপাবলীর আগে যেখানে আমরা ঘর, বারান্দা টুনি বাল্ব এর আলোতে সাজিয়েছি। ঠিক…

Avatar

HoopHaap Digital Media

দীপাবলীর আগে সারা শাড়িতে টুনি বাল্ব জরিয়ে ঘুরে বেড়াচ্ছে এক যুবতী। তাকে দেখে রীতিমতো নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেছে। দীপাবলীর আগে যেখানে আমরা ঘর, বারান্দা টুনি বাল্ব এর আলোতে সাজিয়েছি। ঠিক তেমই অসাধারণ টুনি বাল্বওয়ালা শাড়ি পরে সকলকে রীতিমত অবাক করে দিয়েছেন এই যুবতী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে, দেশ বিদেশের কাঁটা তার ভেদ করে অনেক দূরে, হবে নাই বা কেন দীপাবলিতে যখন শুধুমাত্র পশ্চিমবঙ্গ, ভারতবর্ষ না সেজে উঠছে দেশ বিদেশের তখনই যদি এমন টুনিওয়ালা শাড়ি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়, তাহলে তো আর কথাই নেই, মানুষ যেমন দেখে নিশ্চয়ই একটা দীপাবলীর দিন পরতে চাইবেন। তবে এমন ব্যাটারিওয়ালা টুনি বাল্বজ্বলা শাড়ি আপনার শরীরের জন্য কতটা সেফ সেটা অবশ্য জানা যায়নি।

কিন্তু সে যাই হোক, দেখতে কিন্তু বেশ একটু অন্যরকম লাগছে, আর এখন যা অন্যরকম তাই কিন্তু সমাজে বেশ ফ্যাশনেবল হয়ে যায়। কারণ একঘেয়ে জিনিস দেখতে দেখতে মানুষের যখন চোখ, কান পচে যায়, তখন মানুষ চায়, একটু অন্য রকম জিনিস দেখতে। আর সোশ্যাল মিডিয়ার এই ধরনের প্লাটফর্ম থেকেই তো এই ধরনের অন্য রকম জিনিস অথবা বিনোদনের মুহূর্ত, কিংবা নাচ, গান ছোটদের নানান প্রতিভা সকলের সামনে চলে আসে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Avatar