বিয়েতে অমত পরিবারের, মন্দিরে গিয়ে প্রেমিকাকে বিয়ে করলেন জনপ্রিয় ইউটিউবার

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলায় এখন চলছে বিয়ের মরশুম। একদিকে যেমন প্রকৃতির গায়ে নানা ফুলের রংয়ে রঙিন সব আবির, অন্যদিকে বাঙালি যুবক-যুবতীদের মনেও লাগল প্রেম পরিণয়ের রং। তাই বিগত কয়েক সপ্তাহে হাজার হাজার যুবক যুবতী সাতপাকে বাঁধা পড়েছেন। এই তালিকা থেকে বাদ যাননি তারকারাও। অনেক অভিনেতা ও অভিনেত্রী এই বসন্তে নিজের প্রিয় মানুষকে নিয়ে নতুন করে সংসার পেতেছেন। আর এবার সেই তালিকায় নাম উঠল বিখ্যাত ইউটিউবার মনোজ দে’র। এই বসন্তেই তিনি সাতপাকে বাঁধা পড়লেন প্রেমিকা জ্যোতিশ্রী মাহাতোর সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Dey (@manojdey23)

জানা গেছে, পাঁচকান না করে গোপনেই বিয়ে সেরেছেন এই ইউটিউবার। কলকাতার এক বিখ্যাত কালী মন্দিরেই হয়েছে বিয়ের উপাচার। জানা গেছে, গত ১৫ ই মার্চই নাকি বিয়ে সেরেছেন মনোজ-জ্যোতিশ্রী। সামাজিক মাধ্যমে ছবি দিয়েই এই সুখবর দিয়েছেন মনোজ। তিনি বিয়ের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন। এই ছবিতে এক্কেবারে বর-কনের সাজেই দেখা গেছে দুজনকে। মনোজের পরণে ছিল ঘিয়ে পাঞ্জাবি, লাল ধুতি, মাথায় টোপর, গলায় বরমাল্য। অন্যদিকে জ্যোতিশ্রীর পরণে ছিল বাসন্তী রংয়ের বেনারসি, সঙ্গে লাত টুকটুকে ওড়না। একসিঁথি সিঁদুর ও বরমাল্য গায়ে স্বামীর বুকে নিজেকে স্থাপিত করেছেন তিনি। দুজনের মুখেই হাসির ফোয়ারা।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Dey (@manojdey23)

কিন্তু বিয়েতে এত গোপনীয়তা কেন? এই বিষয়ে উদগ্রীব তার অনুরাগীরা। এইসব ছবির কমেন্ট বক্সে ঘুরছে এই প্রশ্ন। কারণ প্রিয় তারকার বিয়ে নিয়ে কৌতূহল সকলেরই কমবেশি থাকে। তবে একটি বিশেষ কারণেই কাউকে এই বিষয়ে জানান নি মনোজ। জানা গেছে, এই বিয়েতে মত ছিল না মনোজের পরিবারের। তাই পরিবারের অমতে মন্দিরে গিয়েই বিয়ের রীতিনীতি সম্পূর্ন করেন দুজন। আর সেই কারণেই এই সুখবর ভক্তদের থেকেও গোপনে রেখেছিলেন তারা। তাই সটান বিয়ের পর জোড়ায় দেখা দিয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Dey (@manojdey23)

তবে বিয়ের পর মনোজ ও জ্যোতি যে হানিমুনও সেরে ফেলেছেন, তাও বোঝা যায় তার একটি পোস্ট দেখে। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে নীল জলরাশির সামনে দুজনের হাত ধরে হাঁটতে দেখা যায় দুজনকে। ফ্লোরাল প্রিন্টেড সাদা-নীল জামার সঙ্গে ডেনিম জিন্স ছিল মনোজের পরণে, অন্যদিকে জ্যোতিশ্রী পরেছিলেন বাসন্তী রংয়ের শালোয়ার কামিজ। ভিডিওটি পোস্ট করে ইউটিউবার ক্যাপশনে লেখেন, ‘জনম’।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Dey (@manojdey23)

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা