whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

লকডাউনের পর বিয়ের পিঁড়িতে বসলেন দুই স্পিনার। একজন অস্ট্রেলিয়া সফরে মাঠে নামার আগেই বিয়েটা সেরে নেন। অপর জন অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে এসেই জীবনের নতুন ইনিংস শুরু করেন।ক্রিকেটমহলে ক্রিকেটাররা যেমন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লকডাউনের পর বিয়ের পিঁড়িতে বসলেন দুই স্পিনার। একজন অস্ট্রেলিয়া সফরে মাঠে নামার আগেই বিয়েটা সেরে নেন। অপর জন অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে এসেই জীবনের নতুন ইনিংস শুরু করেন।ক্রিকেটমহলে ক্রিকেটাররা যেমন খেলার জন্য শিরোনামে থাকেন। ঠিক একইভাবে নিজেদের জীবনের নানান ঘটনা নিয়ে খবরের শিরোনামে থাকেন। পাশাপাশি তাঁদের স্ত্রী আর বান্ধবীরাও পেজ থ্রিতে জায়গা করে থাকেন। এদের মধ্যে অন্যতম হলেন যুজবেন্দ্র চাহাল। তাঁর হবু স্ত্রী ধনশ্রী বর্মাও ক্রিকেটারের স্ত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অদ্ভুত কাণ্ড ঘটিয়ে খবরে থাকেন।

Advertisements

বলিউডের মতো ক্রিকেট মহলে ভারতীয় ক্রিকেট দলে আবারো ফুটলো বিয়ের ফুল৷ আগেই খবরে এসেছিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল ৷ এই করোনা আবহেই বাগদান সেরে ফেলেছেন বান্ধবী ধনশ্রীর সাথে৷ হবু স্বামী বড় ক্রিকেটার হলেও গার্লফ্রেন্ড ধনশ্রী কিছু কম নন। চাহাল ঘরণী ধনশ্রী বর্মার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলে দেখা যাবে তিনি পেশায় একজন চিকিৎসক এবং পেশাদার কোরিওগ্রাফারও। ধনশ্রী একজন জনপ্রিয় ইউটিউবারও ৷ তাঁর এক একটা নাচের ভিডিয়োতে ভিউজ সংখ্যা ১ মিলিয়নের বেশি হয়ে যায় নিমেষে।

Advertisements

গত অক্টোবরে আমিরশাহিতে আইপিএল এর আসর আমিরশাহিতে বসেছিল৷ সেখানে যুজবেন্দ্র আর.সি.বি দলের হয়ে খেলেছিলেন। আর সেখানে হবু স্বামীকে একা না করে চিয়ার্স করতে পৌছান ধনশ্রী। আএ সেখানে বয়ফ্রেন্ডকে উৎসাহিত করার পাশাপাশি নিজের ইউটিউব আর ইনস্টাগ্রামে তাঁর ডান্সিং ভিডিয়োতে চর্চায় ছিলেন। আইপিএল এ টিম না জিততে পারলেও এদের ভালোবাসায় কোনো চির ধরেনি। প্রথমে বরুণ চক্রবর্তী, এবার যুজবেন্দ্র চাহাল।

Advertisements

চলতি বছরের শেষে নিজেদের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে দিলেন। গত মঙ্গলবার গুরগ্রামে বসেছিল এই সেলেব দম্পতির আলিসান বিয়ের আসর। গুরগ্রামে হিন্দু মতে বিয়ে সেরে ফেললেন এই জুটি। বিয়ের আসর বসেছিল গুরগ্রামের কর্মা লেক রিসর্টে। গতকালই হল চারহাত এক। কনের সাজে তাক লাগালেন ধনশ্রী। বিয়ের প্রথম ছবি সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। লাল লেহেঙ্গায় আর গয়না ও ফুলের সাজে এদিন সকলের নজর কারেন ধনশ্রী। আর যুজবেন্দ্র সাদা শেরওয়ানি আর লাল পাগড়ি পড়ে বেশ স্মার্ট লাগছিলেন। বিয়ের নানান মুহূর্ত শেয়ার হতেই নেটনাগরিক থেকে ক্রিকেট মহলে সকলে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media