whatsapp channel

গাড়ির শোরুমে কাজ পেল রাস্তার কুকুর, পরানো হল কোম্পানির আইকার্ড

কুকুর মানবজাতির এক অসাধারণ বন্ধু হয়। সে বড়ই প্রভুভক্ত হয়। প্রভুর জন্য সে সবকিছু করতে পারে। ব্রাজিলের একটি গাড়ির শোরুমে কোম্পানির এমপ্লয়ি হিসাবে একটি রাস্তার কুকুরকে নির্বাচন করা হয়েছে। শুধু…

Avatar

HoopHaap Digital Media

কুকুর মানবজাতির এক অসাধারণ বন্ধু হয়। সে বড়ই প্রভুভক্ত হয়। প্রভুর জন্য সে সবকিছু করতে পারে। ব্রাজিলের একটি গাড়ির শোরুমে কোম্পানির এমপ্লয়ি হিসাবে একটি রাস্তার কুকুরকে নির্বাচন করা হয়েছে। শুধু তাই নয়, কোম্পানির একজন কর্মচারী হিসেবে তার গলায় পরানো হয়েছে কোম্পানির আই.কার্ড। ব্রাজিলের হুইন্ডাই এর অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে পুরো ঘটনাটি বর্ণনা করা হয়েছে।

তাসকান নামের এই কুকুরটি ব্রাজিলের এই গাড়ির শোরুম এর সামনে প্রায়শই বসে থাকতো, সেখানে কর্মচারীদের বিষয়টি একেবারেই চোখ এড়িয়ে যায়নি। পোস্টটি করার পরে তাসকান সম্পর্কে জানানো হয়েছে, সে এখন ওই শোরুমেরই একজন কর্মচারী। সে কর্মচারীদের সঙ্গে থেকে শোরুমের নানা কাজ করে দেয়। ৩১ শে জুলাই এই কুকুরটির গলায় কোম্পানির একটি আই কার্ড ঝুলিয়ে ছবি পোস্ট করা হয়।

শুধু তাই নয়, এ কুকুরটির একটি নিজস্ব ইনস্টাগ্রাম পেজ রয়েছে এবং ইনস্টাগ্রাম পেজ এটাকে বর্ণনা করা হয়েছে একজন প্রাক্তন গৃহহীন মানুষ হিসাবে, যে বর্তমানে একজন গাড়ির শোরুম এর কর্মচারী। ইনস্টাগ্রামে তার প্রায় ২৮ হাজার ফলোয়ার তৈরি হয়ে গেছে। অসাধারণ গল্পটি ফেসবুক এবং টুইটারে শেয়ার করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media