Hoop Plus

মৃত্যুর আগে সুশান্তের ব্যাংক থেকে ১৫ কোটি টাকা সরিয়ে ছিলেন রিয়া

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তার বাবাকে সহানুভূতি জানিয়েছেন বহু মানুষ। এবার তার বাবা কৃষ্ণা কিশোর সিং এফআইআর লিখিয়েছেন সুশান্তর প্রেমিকার চক্রবর্তীর বিরুদ্ধে। এই অভিযোগ দায়ের করেছেন রাজীব নগর থানায়। মুম্বাই পুলিশের তদন্তের ওপর বিশ্বাস হচ্ছে না তার বাবার। সুশান্তকে তার পরিবারের কাছ থেকে দূরে রাখতে রিয়া ও সুশান্তের ব্যাংক থেকে ১৫ কোটি টাকা তিনি নিজেই নিয়ে নিয়েছিলেন। সুশান্তকে প্রায় হাতের মুঠোতে রেখেছিল রিয়া, এমনই অভিযোগ করলেন তার বাবা।

সুশান্ত তার পরিবারের কাউকে দূরে সরে নিয়ে গেছিলেন রিয়া। সুশান্ত এর টাকায় তার সব খরচা করতেন। তাদের দুজনের সম্পর্কের কথা পরিবারের কেউই জানতেন না। রিয়াকে সুশান্তের পরিবারের কেউই আগে কখনো দেখেনি এবং সুশান্তের মুখ থেকে কোনদিন নাম শুনেনি। এই কথা তিনি স্পষ্ট জানালেন পুলিশদের।

এছাড়াও তিনি কোনো অবসাদে ভুগছিলেন না তার পরিবারের স্পষ্ট জানিয়েছেন। বিয়াই নাকি তাকে চাপ সৃষ্টি করে মানসিক অবসাদে ভুগিয়েছেন। সুশান্তর মৃত্যুর পর তার বাবার কোনো মন্তব্য শোনা যায়নি কিন্তু এবারে তিনি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন। এই অভিযোগের দায়ের জন্য তার বাবাকে অনেকেই সমর্থন করেছেন।

Related Articles