whatsapp channel

Madhumita Sarcar: সিকুইনড কালো গাউনে উন্মুক্ত ক্লিভেজ, মধুমিতার থাইয়ের ফাঁকে নজর কাড়ল এই জিনিসটি

মধুমিতা সরকার (Madhumita Sarcar) কয়েকদিন ধরেই ক্রমাগত খবরের শিরোনাম দখল করছেন। সৌজন্যে অবশ্যই মদন মিত্র (Madan Mitra)। কামারহাটির বিধায়ক তাঁর সাথে দিব্যি কোমর জড়িয়ে ধরে ছবি তুলছেন। কখনও দুজনকে দেখা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (Madhumita Sarcar) কয়েকদিন ধরেই ক্রমাগত খবরের শিরোনাম দখল করছেন। সৌজন্যে অবশ্যই মদন মিত্র (Madan Mitra)। কামারহাটির বিধায়ক তাঁর সাথে দিব্যি কোমর জড়িয়ে ধরে ছবি তুলছেন। কখনও দুজনকে দেখা যাচ্ছে একসাথে কালীপুজোর উদ্বোধনে। অনেকে মনে করছেন, আর বেশি দেরি নেই ‘মদন-মধুমিতা’ জুটি তৈরি হতে। তার মধ্যেই মধুমিতা তাঁর কয়েকটি ছবি শেয়ার করেছেন। অবশ্যই তা নিজের পায়ে তৈরি নতুন ট‍্যাটু দেখানোর জন্য।

Advertisements

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের সিকুইনড গাউন। গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে মধুমিতার পায়ের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। উন্মুক্ত অংশে দেখা যাচ্ছে, ইংরাজিতে লেখা একটি লাইন যার অর্থ নিজের মধ্যে ভারসাম্য খুঁজে পেয়েছেন মধুমিতা। গাউনটি অফ শোল্ডার। এই পোশাকের সাথে স্মোকি আই ও ন্যুড লিপস আলাদা মাত্রা যোগ করেছে মধুমিতার মেকআপে। তিনি কানে পরেছেন ফাইবারের চৌকো ইয়ারিং। খোলা চুল এলোমেলো হয়ে রয়েছে। ছবিটি শেয়ার করে ক্যাপশন না দিয়ে মধুমিতা একটি লজ্জা পাওয়ার ইমোজি ও একটি চুপ করে থাকার ইমোজি পোস্ট করেছেন।

Advertisements

মধুমিতার অনুরাগীদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করেছেন, তিনি জন্মদিনের পোস্ট দিলেন না কেন! মধুমিতা তাঁর ফ্যান ক্লাবের উপর ছেড়ে দিয়েছেন সেই দায়িত্ব। অনেকে কটাক্ষ করে তাঁকে লিখেছেন, তাঁর পশ্চাদ্দেশে কি লেখা আছে! অনেকে অশ্লীল কটুক্তি করে পাহাড় দেখানোর কথা লিখেছেন।

Advertisements

সাম্প্রতিক কালে মধুমিতা অভিনীত ফিল্ম ‘কুলের আচার’ বক্স অফিসে মাঝারি ধরনের হিট ছিল। হইচই-এর ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এ মধুমিতার অভিনয় প্রশংসনীয় নয়। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘শ্রীকান্ত 2’-তে অভয়ার চরিত্রে।

Advertisements

whatsapp logo
Advertisements