whatsapp channel

জিম থেকে শরীরচর্চার ভিডিও শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবানি, মুহূর্তে ভাইরাল ভিডিও

২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ সিনেমায় প্রথম আত্মপ্রকাশ কিয়ারা আডবানি। এরপর ৪ বছর বিরতি নিয়ে পাকাপাকি ভাবে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে ফের বলিউডে পা রাখেন কিয়ারা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ সিনেমায় প্রথম আত্মপ্রকাশ কিয়ারা আডবানি। এরপর ৪ বছর বিরতি নিয়ে পাকাপাকি ভাবে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে ফের বলিউডে পা রাখেন কিয়ারা। এই সিনেনায় সাক্ষীর চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নিয়েছিলেন। তারপর বলিউডে কাজ করার জন্য পিছন ফিরে তাকাতে তারপর শহীদ কাপুরকে সঙ্গী করে,২০১৯ সালের বক্স অফিস হিট কিয়ারা আডবানির ‘কবীর সিং’। গুড নিউজ ছবিটি দিয়েও তিনি পেয়েছেন দারুণ সুখবর। আর এসব সিনেমা দিয়েই তিনি উঠে এসেছেন এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম তারকাদের নামের তালিকার একেবারে ওপরের দিকে।

Advertisements

সম্প্রতি ডিসনি হটস্টারে মুক্তি পেয়েছে লক্ষী ব্যোম। এখানে অক্ষয় কুমারের বিপরীতে ছিলেন কিয়ারা। কিয়ারার অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ। সামনের ডিসেম্বরে আরো একটি নতুন সিনেমা মুক্তির পথে। ইন্দু কি জওয়ানি’র ১১ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। পাশাপাশি পরের বছর রয়েছে একাধিক বিগ বাজেট ছবি। রণবীর কাপুরের সঙ্গে ‘শেরশাহ’, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’, । এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘জুগ জুগ জিও’তে অভিনয় করছেন তিনি।

Advertisements

সম্প্রতি অভিনেত্রী বরুন ধাওয়ানের সাথে জুগ জুগ ২ সিনেমাতের শুটিং এ ব্যস্ত ছিলেন। এই সিনেমার শুটিং চন্ডীগড়ে হয়েছে। এই সিনেমায় বরুণের পাশাপাশি অনীল কাপুর আর নীতু কাপুরের সাথে স্ক্রিন শেয়ার করছেন কিয়ারা। ইতিমধ্যে শুটিং থেকে মুম্বাই ফিরে এসেছে কিয়ারা। চন্ডীগড় থেকে এসেই বরুণ এবং নীতুর করোনা রিপোর্ট পজিটিভ এলেও অনীল কাপুর এবং কিয়ারার রিপোর্ট নেগেটিভ এসেছে। দুজনে এখন হোম কোয়ারেন্টিনে রয়েছে। এদিকে সামনে কিয়ারার নতুন সিনেমা “ইন্দু কি জাওয়ানি” সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তির পথে। অবশ্য অভিনেত্রী এখন পুরোপুরি সুস্থ ও ফিট আছেন।

Advertisements

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় থালেন। নিজের সিনেমার আপডেট এর পাশাপাশি প্রায়সই নিজের হট ফটোশুট শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী নতুন বছরকে স্বাগত জানাতে মুম্বাই না মালদ্বীপে উড়ে গিয়েছিলেন। নতুন বছর ২০২১ কে মালদ্বীপের সমুদ্র সৈকত বেছে নিয়েছিলেন। সেখান থেকে ছুটির একের পর এক হট ফটোশুট করে চলেছেন। এবার অভিনেত্রী মালদ্বীপের জঙ্গল ও সমুদ্র ছেড়ে মুম্বাই ফিরে এসেছেন। আর এখান থেকে অভিনেত্রী জিমের পোশাক পড়তে জিম করতে বেশ ব্যস্ত। আর নিজের ইন্সটাগ্রামে সেই জিমের ভিডিও শেয়ার করলেন। কখনো ডাম্বেল নিয়ে পুশ আপ করলেন তো কখনো ডাম্বেল নিয়ে শীর্ষাসন। ক্যপশানে লিখলেন, “চার্জড ফর ২০২১” যার আক্ষরিক অর্থ ২০২১ সালের জন্য এর্নাজি নিচ্ছেন। এই ভিডিও রীতিমতো ভাইরাল ইন্সটাগ্রামে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media