whatsapp channel

Aalta Phoring: স্বামীকে ভাইফোঁটা দিলেন স্ত্রী ‘আলতা ফড়িং’!

ইদানিং বাংলা ধারাবাহিকের নায়ক-নায়িকারা তাঁদের অফস্ক্রিন রসায়ন সামনে এনে ফেলছেন। ফলে তাঁদের অনস্ক্রিন রসায়নের প্রতি কমে যাচ্ছে দর্শকদের আগ্রহ। এর আগে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘সিড’ আদৃত রায়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইদানিং বাংলা ধারাবাহিকের নায়ক-নায়িকারা তাঁদের অফস্ক্রিন রসায়ন সামনে এনে ফেলছেন। ফলে তাঁদের অনস্ক্রিন রসায়নের প্রতি কমে যাচ্ছে দর্শকদের আগ্রহ। এর আগে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘সিড’ আদৃত রায় (Adrit Ray)-এর ঠান্ডা লড়াইয়ের খেসারত চোকাতে হয়েছে ‘মিঠাই’-এর নিম্নমুখী টিআরপিকে। এবার সামনে এল নায়ক-নায়িকার ভাইফোঁটার দৃশ্য। তবে এই ক্ষেত্রে কূশীলব সৌমিতৃষা ও আদৃত নন। ‘আলতা ফড়িং’-এর ফড়িং ও তার স্বামী অভ্র। স্বামীকে ভাইফোঁটা দিল স্ত্রী।

Advertisements

এমনটাই ঘটেছে, তবে সিরিয়ালে নয়, বাস্তবে। জনপ্রিয় সিরিয়াল ‘আলতা ফড়িং’-এ ফড়িং-এর চরিত্রে অভিনয় করছেন খেয়ালি মন্ডল (Kheyali Mondal) ও অভ্র ওরফে ব্যাঙ্কবাবুর চরিত্রে অভিনয় করছেন অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)। ভাইফোঁটার দিন অর্ণবকে ভাইফোঁটা দিলেন খেয়ালি। পর্দায় তাঁরা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করলেও বাস্তবে খেয়ালি নিজের ভাই বলে মনে করেন অর্ণবকে। এই কারণেই ভাইফোঁটার দিন ফোঁটার আয়োজন। শুটিংয়ের মাঝেই অর্ণবকে ভাইফোঁটা দিয়েছেন খেয়ালি। এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করে বলেছেন, ব্যাঙ্কবাবু এবার ফড়িং-এর ব্যাঙ্কদাদা হয়ে গেল! তবে অর্ণব বা খেয়ালি এই ট্রোলের উত্তর দেননি।

Advertisements
অর্ণবকে ভাইফোঁটা দিচ্ছেন খেয়ালি

অপরদিকে ব্যক্তিগত জীবনেও অর্ণবের সময় ভালো যাচ্ছে না। চলতি বছর জানুয়ারি মাসে অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee)-র সাথে তাঁর আইনত বিয়ে হয়েছিল। কিন্তু শোনা যাচ্ছে, তাঁরা আর একসঙ্গে থাকছেন না। সোশ্যাল মিডিয়া থেকে বিয়ের ছবি, ঈপ্সিতার সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ডিলিট করে দিয়েছেন অর্ণব। বোঝাই যাচ্ছে, তাঁদের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। তবে এই ব্যাপারে দুজনের কেউই মুখ খোলেননি।

Advertisements

এদিকে ‘আলতা ফড়িং’ জমজমাট হয়ে উঠেছে। অভ্র হঠাৎই উধাও হয়ে গিয়েছিল। কিন্তু সে ফিরে আসার পর তার চালচলন দেখে পরিবারের সদস্যদের মনে হচ্ছে, এই ব্যক্তি অভ্র নয়। উপরন্তু ‘আলতা ফড়িং’-এ প্রবেশ ঘটেছে চুমকি চৌধুরী (Chumki Chowdhury) ও অভিষেক বসু (Abhishek Basu)-র। অতএব চিত্রনাট্যে এসেছে নতুন মোড়।

Advertisements

whatsapp logo
Advertisements