whatsapp channel

বিছানায় চরম ঘনিষ্ঠ দেওর-বৌদি, হাতেনাতে ধরে ফেলে কঠিন সিদ্ধান্ত নিলেন স্বামী!

ঘর ফাঁকা, মাঝরাতে বৌদির ঘরে আসে একমাত্র দেওর। শুরু হয় চরম রোম্যান্স। এদিকে রোম্যান্স যখন মাথায় চড়ে বসেছে তখনই এন্ট্রি নেয় স্বামী। দরজার বাইরে থেকে সবটা আন্দাজ করতে পারে। শেষে…

Avatar

Susmita Kundu

ঘর ফাঁকা, মাঝরাতে বৌদির ঘরে আসে একমাত্র দেওর। শুরু হয় চরম রোম্যান্স। এদিকে রোম্যান্স যখন মাথায় চড়ে বসেছে তখনই এন্ট্রি নেয় স্বামী। দরজার বাইরে থেকে সবটা আন্দাজ করতে পারে। শেষে নিজেই দরজা বাইরে থেকে আটকে দৌড়ে যান পাড়ার লোক জড়ো করতে। নাহ্, এটা কোনো টেলিভিশনের ক্রাইম স্টোরি নয়, বরং সত্যি ঘটনা। শান্তিপুর এক নম্বর ওয়ার্ডে বাগচির বাগান এলাকায় এই ঘটনা ঘটে।

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বহু সম্পর্ক ভেঙেছে ঠিকই, কিন্তু এই ঘটনা একটু অন্যরকম। পাড়ার লোক জড়ো হতেই হাতেনাতে ধরা পড়ে বৌদি দেওর। ফাঁস হয়ে যায় ওদের দীর্ঘদিনের কুকীর্তি। এই ব্যাপারে ওই মহিলার স্বামীর বক্তব্য যে তিনি বহু দিন ধরে আন্দাজ করতেন কিন্তু সরাসরি চোখে কিছুই পড়েনি তার।

শান্তিপুর এক নম্বর ওয়ার্ডের সাধারণ মানুষদের কথা অনুযায়ী, ওই মহিলা দিনরাত ফোন নিয়ে ব্যস্ত থাকতেন। ওদের ২৪ বছরের দাম্পত্য জীবনে বিশেষ অশান্তি না হলেও ওই মহিলা যে পরকীয়া সম্পর্কে লিপ্ত এই কথা অনেকেই আন্দাজ করতে পারতেন।

যেই রাত্রে স্বামী তার ভাই ও স্ত্রীর অবৈধ সম্পর্ক ফাঁস করে দেয়, সেই রাতেই সকলের সামনে ভাইয়ের হাত দিয়েই নিজের স্ত্রীর কপালে সিঁদুর টানিয়ে দেন। শুধু আফসোস করছেন তাদের ১৯ বছরের ছেলের জন্য আর স্ত্রীর নামে লিখে দেওয়া বাড়ি নিয়ে। আপাতত, স্থানীয় বাসিন্দারা স্থানীয় কাউন্সিলর ও প্রশাসনের সাহায্য নেবেন ভেবে মনস্থ করেছেন যাতে বাড়িটা কোনভাবে হাতছাড়া না হয়।।

whatsapp logo