Bengali SerialHoop Plus

মাথাভর্তি সিঁদুর, হাতে ত্রিশূল, শক্তিরুপে সাহসী ফটোশুটে অভিনেত্রী তৃণা সাহা

ঢাকে কাঠি পড়ে গেছে। আজ নবরাত্রির চতুর্থ দিন। আর এতেই বিভিন্ন অভিনেত্রী বিভিন্ন সাজে ধরা দিচ্ছেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। এদের মধ্যে অন্যতম হল খড়কুটোর নায়িকা গুনগুন। কখনো শাড়ি তো কথনো ওয়ান পিসে সর্বদাই নিজের ফ্যাশন সেন্সে ধরা দিয়েছেন নায়িকা। এবার পুজোর চতুর্থীতে নতুন সাজে নিজের ইন্সটাগ্রামে ধরা দিলেন নায়িকা।

কাশবনের ধারে লাল বেনারসী আর লাল ব্লাউজে মা দুর্গতিনাশিনী রুপে ধরা দিলেন নায়িকা। গলায় সোনার গহনা সাথে লম্বা কানের দুল আর মাথায় মুকুট পড়েছিলেন। সাথে হাতে ছিল ত্রীশূল। মাথায় সিঁদুর আর টিপ পড়ে প্রদীপের ধারে পোজ দিয়ে নায়িকা ফটোশুট করলেন। এই ছবি শেয়ারের সাথে সাথে লাইক আর কমেন্টসে ভরে গেল। নিউড মেকাপে মোহময়ী রুপে ধরা দিলেন নায়িকা। পোস্টের সাথে সাথে ভাইরাল আর প্রশংসা বার্তায় ভরে গেল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

টেলিভিশনে খোকাবাবু ধারাবাহিক দিয়ে সিরিয়ালে অভিষেক করেন তৃণা সাহা। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি নায়িকাকে। তারপর কলের বৌতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন নায়িকা। এছাড়া নিজের টিকটক ভিডিয়ো দিয়ে ভক্তদের সংখ্যা বাড়িয়ে চলেছেন। এছাড়া নিজের আর প্রেমিক নীল ভট্টাচার্য প্রেমের নানান মুহূর্ত শেয়ার করতে ভোলেননা নায়িকা। এখন বিয়ে না করলেও তাদের প্রেমের নানান মুহূর্ত শেয়ার করতে কখনো ভোলেননি।

সম্প্রতি লকডাউন শেষে তৃণা সাহার নতুন ধারাবাহিক ‘খড়কুটো’ র জনপ্রিয়তা ক্রমশ বেড়েই চলেছে। এই ধারাবাহিক নিয়ে বাড়ছে দর্শকদের মধ্যে উত্তেজনা। টিআরপি-র তালিকায় তিন নম্বরে উঠে এসেছে খড়কুটোর নাম। ধারাবাহিকটি আর পাঁচটা ধারাবাহিকের মত একঘেয়েমিতে ভরা নয়। রয়েছে ভিন্ন গল্প, ভিন্ন চরিত্র। আর রয়েছে যৌথ পরিবারের ভালোবাসা। সামনেই গুনগুন আর সৌজন্যের বিয়ের এপিসোড দেখানো হবে। এই বিয়ে নিয়ে উৎসাহী দর্শক। বিয়ের পর কি মিল হবে গুনগুন আর সৌজন্যের। এখন দেখে নিন অভিনেত্রীর অভিনব ফটোশুট।

Related Articles