whatsapp channel

Priyanka Chopra: কারচুপি করে বিশ্বসুন্দরী হয়েছেন প্রিয়াঙ্কা, উঠল বিস্ফোরক অভিযোগ

2000 সালে মিস ওয়ার্ল্ড হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। সেই সময় প্রশ্নোত্তর পর্বে তাঁর বলা উত্তর নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। ভুল উত্তর দিয়েও প্রিয়াঙ্কা মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। কিন্তু বিশ্বসুন্দরী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2000 সালে মিস ওয়ার্ল্ড হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। সেই সময় প্রশ্নোত্তর পর্বে তাঁর বলা উত্তর নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। ভুল উত্তর দিয়েও প্রিয়াঙ্কা মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। কিন্তু বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় ‘গট আপ’-এর দিকে এবার ইঙ্গিত করলেন 2000 সালের মিস বার্বাডোজ ও পরবর্তীকালের বিখ্যাত ইউটিউবার লেইলানি। তাঁর দাবি, অন্য প্রতিযোগীদের তুলনায় অনেক বেশি গুরুত্ব দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কাকে।

Advertisements

ঘটনার সূত্রপাত ‘মিস ইউএসএ’ প্রতিযোগিতার বিতর্ককে কেন্দ্র করে যার ফলে এই বিউটি প‍্যাজেন্ট নিয়ে তদন্তের দাবি উঠেছে। অনেকের মতে, এই শোয়ের বিচার সঠিক হয়নি। এই বিষয় নিয়ে একটি ভিডিও বানিয়ে লেইলানি বলেছেন, এই ঘটনাটি তাঁকে 2000 সালের বিশ্বসুন্দরী প্রতিযোগিতার কথা মনে করিয়ে দিচ্ছে যেখানে তিনি ও প্রিয়াঙ্কা দুজনেই প্রতিযোগী ছিলেন। সেই বছর একটি ভারতীয় টিভি চ্যানেল বিশ্বসুন্দরী প্রতিযোগিতার অন্যতম স্পনসর ছিল। ফলে 1999 ও 2000 , দুই বারই মিস ইন্ডিয়ার মাথায় উঠেছিল মিস ওয়ার্ল্ডের শিরোপা।

Advertisements

Advertisements

লেইলানি জানিয়েছেন, প্রিয়াঙ্কাকে ওই প্রতিযোগিতায় অতিরিক্ত প্রাধান্য দেওয়া হয়েছিল। প্রিয়াঙ্কার ঘরে তাঁর খাবার পৌঁছে দিয়ে আসা হত। এমনকি তাঁর পোশাক অত্যন্ত সুন্দর করে বানানো হয়েছিল। সংবাদপত্রে প্রিয়াঙ্কার ছবি বড় করে বেরোলেও বাকি প্রতিযোগীদের ছবি একসাথেই ছাপা হত। কিন্তু লেইলানির মতে, প্রিয়াঙ্কা মিস ওয়ার্ল্ড হওয়ার উপযুক্ত ছিলেন না। লেইলানির ভিডিও রেডইটে শেয়ার করার পর ভারতীয় নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়েছেন। তাঁরা লেইলানির বক্তব্যের বিরোধিতা করে বলেছেন, বাইশ বছর পর প্রিয়াঙ্কার জয় নিয়ে কেন বিতর্ক তৈরি করছেন প্রাক্তন মিস বার্বাডোজ!

Advertisements

প্রিয়াঙ্কা প্রশ্নোত্তর পর্বে মাদার টেরেসাকে জীবিত ব্যক্তিত্ব বলে ভুল করলেও বাকি সবকটি রাউন্ডে তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Leilani (@leilaniofbarbados)

whatsapp logo
Advertisements