whatsapp channel

Mithun Chakraborty: পুরোনো জায়গাতেই প্রত্যাবর্তন মিঠুনের!

'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance)- জি-বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় রিয়েলিটি শো। বছরের পর বছর ধরে বাঙালির অন্দরমহলে বেশ জনপ্রিয়তা লাভ করে এসেছে জি-গ্রুপের এই রিয়েলিটি শো। শুধু দর্শক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)- জি-বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় রিয়েলিটি শো। বছরের পর বছর ধরে বাঙালির অন্দরমহলে বেশ জনপ্রিয়তা লাভ করে এসেছে জি-গ্রুপের এই রিয়েলিটি শো। শুধু দর্শক নয়, ভালো নাচতে শিখলে, বেশিরভাগ বাঙালির আজও স্বপ্নের দুয়ার হয়ে আছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ। তবে এই মঞ্চের এক এবং অবিচ্ছেদ্য মানুষ হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ‘মহাগুরু’-কে ছাড়া যেন ফাঁকা ফাঁকা থাকে ওই আসনটা। কিন্তু এবার কি ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র'(Dance Bangla Dance Junior)-এর মঞ্চে ফিরতে চলেছেন বাঙালির ‘ডিস্কো ডান্সার’?

Advertisements

জি-বাংলার রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ শুরু হয় ২০০৭ সালে। সেই শুরুর লগ্ন থেকেই এই শোয়ের বিচারকের আসনে অধিষ্ঠিত হয়ে ছিলেন ডান্স জগতের ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। শেষবার ২০১৩ সালে এই শোয়ের বিচারকের আসন সামলেছেন মিঠুন। তার বেজ কয়েকবছর পর আবার তার প্রত্যাবর্তন ঘটলেও আর বিচারকের আসনে বসেননি ‘মহাগুরু’, বদলে তার নিজস্ব আলাদা একটি আসনে বসতেন। এককথায় এই ডান্স রিয়েলিটি শোয়ের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত ছিলেন মিঠুন। তাই এবছর ‘মহাগুরু’কে ঘরে ফেরাতে উদ্যোগী জি-বাংলা কর্তৃপক্ষ। তাতে নাকি সাড়াও মিলেছে মিঠুনের তরফে।

Advertisements

এ প্রসঙ্গে জি-বাংলার বিজনেস হেড নবনীতা চক্রবর্তী (Nabanita Chakroborty) জানান, “আমরা সবসময় চাই মিঠুনদা ফিরে আসুক। উনি এই শোয়ের শুরুর লগ্ন থেকেই আছেন। ওনার কনসেপ্ট, ভাবনা, পরিকল্পনা সবই আমাদের পাথেয়। আমরা দাদাকে ফিরে আসার প্রস্তাব দিয়েছি। উনিও তাতে সম্মতি জানিয়েছেন”। এদিকে মিঠুনের সরে যাওয়ার গুঞ্জনে এই শোয়ের পরিচালক অভিজিৎ সেন (Abhijeet Sen) বলেন, “আসলে উনি সরে যাননি। একটা সময় উনি বেশিরভাগ সময়ই মুম্বাইয়ে থাকতেন। কলকাতায় যাতায়াত কমেছিল। তাই আর শোয়ে আসা সম্ভব হয়নি ওনার।”

Advertisements

প্রসঙ্গত, আগামী ১১ ই নভেম্বর থেকেই শুরু হচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর অডিশন। ওইদিন দার্জিলিংয়ে অডিশন হবে, তারপর জেলায় জেলায়। জি-বাংলা কর্তৃপক্ষ জানিয়েছে, এবার এই ডান্স রিয়েলিটি শোয়ে দর্শকদের জন্য থাকছে বিশেষ কিছু নতুনত্ব। আগামী বছরের জানুয়ারি থেকেই এই শো সম্প্রচারিত হবে বলে জানা গেছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media