BollywoodHoop Plus

Bhagyashree: সাড়ে চার ঘন্টার অস্ত্রোপচার, স্বামীকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনলেন ভাগ্যশ্রী

বহুদিন ধরেই অভিনেত্রী ভাগ্যশ্রী (Bhagyashree)-র তাঁর স্বামী হিমালয় দাসানি (Himalaya Dasani)-কে নিয়ে বহু অভিযোগ ছিল। একটি রিয়েলিটি শোয়ে দুজনে অংশগ্রহণ করলেও পরবর্তীকালে নিজের কেরিয়ার শেষ হয়ে যাওয়ার কারণ হিসাবে স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের দায়ী করেছিলেন ভাগ্যশ্রী। বোঝা গিয়েছিল, তাঁর জীবন পিকচার পারফেক্ট নয়। অন্য সব মহিলার মতোই তিনিও রক্ষণশীল মনোভাবের শিকার। কিন্তু তবু হিমালয়ের অসুস্থতার সময় তাঁর পাশে দাঁড়িয়ে স্ত্রীর কর্তব্য পালন করেছেন অভিনেত্রী।

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন হিমালয়। ফলে সম্প্রতি যথেষ্ট কঠিন অস্ত্রোপচারের মধ্য দিয়ে যেতে হয়েছে তাঁকে। স্বামীর সাথে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভাগ্যশ্রী। তাতে ‘থাম্বস আপ’ দেখিয়েছেন হিমালয়। ভিডিওটি শেয়ার করে ভাগ্যশ্রী লিখেছেন, প্রায় সাড়ে চার ঘন্টা ধরে হিমালয়ের ডান কাঁধে একটি বড় অস্ত্রোপচার হয়েছে। ক্ষত সেরে আবারও পেশি, স্নায়ু সবকিছু দ্রুত ঠিক করার জন্য চিকিৎসকের সঠিক পরামর্শ অনুযায়ী চলছেন তাঁরা। হিমালয়ের অসুস্থতা এতটাই গুরুতর ছিল, ভাগ্যশ্রী ও তাঁর পরিবার বিশ্বাস করতে পারেননি, সবকিছু ঠিক হয়ে যাবে।

ভাগ্যশ্রী ধন্যবাদ জানিয়েছেন হিমালয়ের চিকিৎসক গৌতম তিওয়ারি (Gautam Tiwari) সহ গোটা টিমকে। তিনি লিখেছেন, অত্যন্ত দ্রুত ও মসৃণ ভাবে অস্ত্রোপচারটি সম্ভব করেছেন তাঁরা। উপরন্তু অস্ত্রোপচারের পর তাঁদের যত্নে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন হিমালয়। পাশাপাশি ভাগ্যশ্রী পরামর্শ দিয়েছেন, এই ধরনের শারীরিক সমস্যার সম্মুখীন হলে সঠিক সময়ে সঠিক চিকিৎসকের কাছে গেলে তা থেকে দ্রুত সুস্থতা লাভ করা সম্ভব।

ভাগ্যশ্রীর শেয়ার করা ভিডিওতে কমেন্ট করে সঞ্জয় কাপুর (Sanjay Kapoor), অর্চনা পূরণ সিং (Archana Puran Singh) সহ বলিউডের একাধিক সেলিব্রিটি তাঁর স্বামী হিমালয়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Related Articles