BollywoodHoop PlusHoop Viral

ফিনফিনে শাড়ি পড়ে তুমুল নাচ অঙ্কিতার, কড়া সমালোচনার মুখে সুশান্তের প্রাক্তন প্রেমিকা

প্রাক্তন বয়ফ্রেন্ড সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ারে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন অঙ্কিতা লোখান্ডে।সময়ের সাথে সাথে স্বাভাবিক হয়েছেন নায়িকা। কিছুদিন আগেই অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে নবরাত্রি স্পেশাল ছবি পোস্ট করেন নিজের ইন্সটাগ্রাম পেজে। মারাঠি কনে হিসেবে সেজেছেন পবিত্র রিস্তার অভিনেত্রী অঙ্কিতা। এই মারাঠি কনের অবতারে কিছু ছবি এবং ভিডিও পোস্ট করে লেখেন, তিনি মারাঠি খাওয়া দাওয়া, মারাঠি উৎসব এবং মারাঠি কনের সাজ খুব ভালোবাসেন। সকল অনুরাগীদের নবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন।

এবার মোনালি ঠাকুরের কন্ঠে ‘সাওয়ার লু’ গানটির সঙ্গে তাল মিলিয়েভনাচ করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছেন অঙ্কিতা৷ পরণে ছিল জলের মতো পাতলা নীল শাড়ি, লাল ব্লাউজ, মাথার ঢেউ খেলানো চুল খুলে দিয়ে লাস্যময়ী রুপে নাচলেন অঙ্কিতা৷ অঙ্কিতার এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল৷ এই এই নাচের ভিডিয়ো শেয়ার করে ক্যাপশন লিখেছেন “পছন্দের গান, পছন্দের নাচ এবং শাড়ি।”

অভিনেত্রীর এই লাস্যপূ্র্ণ নাচ একেবারেই মন গাঁথেনি নেটিজেনদের৷ সুশান্ত ভক্তরা নানান কমেন্টে ভরিয়ে দিয়েছে। তাঁদের সাফ প্রশ্ন কী করে সুশান্তের মৃত্যুর পর এরকমভাবে নাচতে পারেন তিনি৷ একজন বলেলেন, অঙ্কিতাকে আর পাঁচজনের থেকে আলাদা ভেবেছিলাম , আদপে তিনি মোটেই তা নন৷ এই নাচের ভিডিয়ো পছন্দ না হওয়ার জন্য অনেকেই সমালোচনা করে ভিডিওটিকে তারা ভাইরাল করে দিয়েছেন৷ এক ভক্ত লিখেছেন, “সাত বছরের প্রেম ভুলে যাওয়া কি এতই সহজ”। ইতিমধ্যেই এই ভিডিওটিতে প্রায় ৪ লাখ ভিউজ সংখ্যা ছাড়িয়ে গেছে।

 

View this post on Instagram

 

Saree Dance and good music 🎵 What a combination 💓

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

Related Articles