Hoop Life

Lifestyle: ঘরে অশান্তি-ঝামেলা ঠেকাতে তুলসীর শুকনো মঞ্জুরীর টোটকা এইভাবে ব্যবহার করুন

হিন্দু বাড়িতে তুলসী গাছ থাকবে না এমনটা হয় না। তুলসীকে বলা হয় ৩৩ কোটি দেব-দেবতার সমান। এই দেবতাকে আপনি যদি রীতিমতন পুজো করেন, তাহলে বাড়িতে আর কোন দেবতাকে আপনাকে পুজো করতে হবে না, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা। প্রতিদিন যদি নিয়ম করে না তুলসীর পুজো করতে পারেন, তাহলে আপনি সমস্ত সমস্যা থেকে নিজেকে বাঁচিয়ে রাখতে পারবেন। তবে তুলসী গাছের মতোই তুলসীর মঞ্জুরীও কিন্তু একই রকম ভাবে আপনার জীবন পাল্টে দিতে পারে। তুলসীর মঞ্জুরীর মধ্যে রয়েছে অসাধারণ ক্ষমতা। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

বিষ্ণুর পূজায় তুলসী মঞ্জরী নিবেদন করা শুভ বলে মনে করা হয়, এটি করতে পারলে আপনার মনস্কামনা পূর্ণ হবে। আর দেরি না করে আজ থেকে মা তুলসী পুজো করুন, দেখবেন আপনার সমস্ত মনষ্কামনা পূর্ণ হবে। আমরা অনেক সময় আমাদের মনের ইচ্ছা পূরণ করার সময় কি করব ঠিক ভেবে কুল কিনারা পাই না, অনেক কাজ করার পরেও যখন মনস্কামনা পূর্ণ হয়না। তখন আমরা প্রত্যেকেই মানসিকভাবে খুব বিধ্বস্ত হয়ে পড়ে।

এছাড়া গঙ্গার জলে তুলসীপাতা এবং মঞ্জুরী মিশিয়ে যদি আপনি সেই জল সারা ঘরে সকালবেলা ঘুম থেকে উঠে ছড়িয়ে দিতে পারেন, তাহলে আপনি অর্থনৈতিক সমস্যা থেকে নিজেকে মুক্তি পাওয়াতে পারবেন এবং এই অর্থসংকট যদি একবার চলে যায় তাহলে দেখবেন আপনি মানসিকভাবে কতটা নিশ্চিন্ত হতে পেরেছেন।

যদি প্রতিদিন মহাদেব বা শিবকে তুলসী পাতা নিবেদন করতে পারেন, তাহলে শুভ বলে মনে করা হয়। যদি প্রতিদিন সম্ভব না হয়, অন্তত সোমবার তুলসীপাতা এবং তুলসী মঞ্জুরী মহাদেবকে প্রদান করুন। দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles