whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

শুটিং করতে গিয়ে গুরুতর অসুস্থ অমিতাভ বচ্চন! চাঞ্চল্য বি-টাউনে

কিছুদিন আগে কোভিড ১৯-এ আক্রান্ত হন অমিতাভ বচ্চন সহ পুরো পরিবার। করোনায় আক্রান্ত হওয়ার পর বিগ বি-কে ভর্তি করা হয় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে। অমিতাভ বচ্চনের অসুস্থতার সাথে সাথে কোভিডে আক্রান্ত হন অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই এবং নাতনি আরাধ্যা। প্রথমে বিগ বি তারপর বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়। মৃদু উপসর্গ থাকায় প্রথমে ঐশ্বর্য এবং আরাধ্যাকে ছুটি দেওয়া হয় হাসপাতাল থেকে। অমিতাভ এবং অভিষেককে বেশ কয়েকদিন হাসপাতালে রেখে তবেই ছাড়া হয় সেখান থেকে।

হঠাৎই গত সোমবার, অমিতাভ বচ্চনকে হাসপাতালে ভর্তি হওয়ার খবর সোশ্যাল মিডিয়াতে এই খবর ছড়িয়ে পড়েছে। একটি প্রতিবেদনে প্রকাশ পেয়েছে কিংবদন্তি অভিনেতা আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন এবং শনিবার থেকে তিনি চিকিৎসাধীন রয়েছেন। বচ্চন পরিবার থেকে এই বিষয়ে কোনও সরকারী বিবৃতি পাওয়া যায়নি।

এই খবর আদেও সত্য কিনা তা নিয়ে ফ্যানরা অবাক হন। তারপরই এই খবরে জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে বিভিন্ন মহলে। এবার বাবার অসুস্থতা নিয়ে মুখ খুললেন জুনিয়র বচ্চন। বাবার হাসপাতালে ভর্তি নিয়ে পুরো গুজব বলে স্পষ্ট জানিয়েছেন অভিষেক বচ্চন।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে অভিষেক বচ্চন স্পষ্টভাবে জানিয়েছেন, তাঁর৷ বাবা শ্যুটিং স্পটে গিয়ে কখনোই অসুস্থ হননি। তিনি জানিয়েছেন, বাবার অসুস্থতার খবর পুরোটাই গুঞ্জন। তিনি আরো জানালেন, মনে হয় বাবার মতো কোনো ছদ্মবেশী হয়ত হাসপাতালে ভর্তি হয়েছে, এই বলে মজা করলেন জুনিয়র বচ্চন। ছেলের এই খবরে দেওয়ার পর আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলতে শুরু করেছেন অমিতাভ বচ্চনের ভক্তরা।

কোনো উৎসবকে ঘিরে অনুরাগীদের কাছে শুভেচ্ছা বার্তা জানাতে কখনোই ভোলেন না বিগ বি। এ বারেও তার অন্যথা হয়নি। দুর্গাপুজোর মরশুমে মহানবমী তিথিতে নিজেই সমস্ত ফ্যানদের উৎসবের শুভেচ্ছা জানালেন। ইনস্টাগ্রামে দেবী দুর্গার একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘মা দুর্গা এবং মা সরস্বতীর স্নেহ এবং আশীর্বাদ যেন সব সময় বজায় থাকে। মা দুর্গা এবং মা সরস্বতীকে প্রণাম’। এরপরই অনুরাগীরা তাঁকেও শুভেচ্ছা জানান।

whatsapp logo