GossipHoop Plus

রেখার প্রেমে পাগল ছিলেন অক্ষয়, সেই মানসিক চাপেই থমকে যায় রবিনা ট্যান্ডনের ক্যারিয়ার

সিনেমার জগৎ ছাড়াও অক্ষয় কুমারের প্রেমে পড়েন রবিনা ট্যান্ডন। এই প্রেম কাহিনী একসময় বহুচর্চিত বিষয় ছিল। তবে অক্ষয় কুমারের সঙ্গে প্রেম জমেনি। তবে টিপ টিপ বর্ষা পানি – তে অক্ষয় কুমারের সঙ্গে রবিনা ট্যান্ডনের যুগলবন্দী সেই সময় পুরুষ মনে যথেষ্ট ঝড় তুলেছিল। এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

১৯৯৪ সালে অক্ষয় কুমার এবং রবিনা ট্যান্ডন অভিনীত এক সফল সিনেমা ‘মোহরা’। সেই সিনেমারই একটি বিখ্যাত গান ‘টিপ টিপ বরসা পানি’। যেখানে দুজনের কেমিস্ট্রি বেশ জমে গিয়েছিল। বৃষ্টির মধ্যে হলুদ শাড়ি পড়ে রবিনা ট্যান্ডন এর অসাধারণ নৃত্য শৈলী এবং তার আবেদনময় চেহারা তা বেশ সাহসী পদক্ষেপ বলে অনেকেই মনে করেন।

‘খিলাড়িও কা খিলাড়ি’ সিনেমা তে রেখার সঙ্গে সম্পর্ক তৈরি হয় অক্ষয় কুমারের। এমন সম্পর্ক মেনে নিতে পারেননি রবিনা ট্যান্ডন। মানসিক চাপের জন্য বন্ধ হয়ে যায় সমস্ত কাজকর্ম। তাই সময়ের অনেক আগেই ইতি টানেন নিজের ক্যারিয়ারে।

ব্লকবাস্টার সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবিতে সেকেন্ড লিডের প্রস্তাব পাওয়া সত্ত্বেও তিনি সেটা ফিরিয়ে দেন। তাও রবিনা ট্যান্ডন বলতেই এখনো হলুদ শাড়ি পরিহিত যৌন আবেদনকারী রবিনা ট্যান্ডনকেই মানুষ মনে রেখেছে। তার এই গানের শরীরী আবেদন কেড়ে নিয়েছেন বহু পুরুষের মন।

তবে বৃষ্টির এমন দৃশ্যে অভিনয় করতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছিল রবিনাকে। পাহাড়ি জায়গায় অনবরত বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতে এই গানের শুটিং করতে হবে। কিন্তু এই সময় তীব্র জ্বরে আক্রান্ত হন তিনি। যাই হোক সব মিলিয়ে এত গ্ল্যামারাস একজন নায়িকাকে সময়ের আগেই তার ক্যারিয়ার শেষ করে দেন। তার সত্বেও ‘টিপ টিপ বর্ষা পানি’ র রবিনা ট্যান্ডনকে এখনো কেউ ভুলতে পারেননি।

Related Articles