BollywoodHoop Plus

Urfi Javed: এই পোশাকে হাঁটতে গিয়েও হবে সমস্যা, নয়া লুকে ফের ভাইরাল উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) তাঁর পোশাকের জন্যই পরিচিতি পেয়েছেন। তবে উরফির ফ্যাশন মোটেও আর পাঁচজনের মতো নয়। বরং কেউ যে পোশাক পরেন না, সেটাই উরফির ইউএসপি। কিছুদিন আগেই দুই স্তনের উপর পলিথিন রেখে জল ভরে তাতে মাছ ছেড়ে বিতর্কিত হয়েছিলেন উরফি। তবে উরফি বারবার বলেছেন, কাজের কারণেই এই ধরনের পোশাক পরেন তিনি। যদিও পলিথিনের অ্যাকোয়ারিয়ামটি মোটেও পোশাক ছিল না। এবার উরফি যে পোশাকে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন তা মারাত্মক রকমের। এই পোশাক পরে হাঁটা যায় না। এমনকি নেওয়া যায় না নিঃশ্বাস।

বুধবার, মুম্বইয়ে অদ্ভুতদর্শন পোশাকে আবারও দেখা মিলল উরফির। তাঁর গোটা শরীর আবৃত কালো রঙের ফ্লোরাল নেটে। তার উপর উরফি পরেছেন একটি কালো রঙের ক্রপ টপ। টপের সাথে রয়েছে একই রঙের এক্সটেনশন যার মাধ্যমে ঠোঁটের অংশ আবৃত করেছেন উরফি। তাঁর মাথা ও মুখও কালো নেট দিয়ে আবৃত। ক্রপ টপটি শেষ হয়ে গিয়েছে ক্লিভেজের কাছে এসে। উন্মুক্ত রয়েছে উরফির পরনের কালো রঙের অফ শোল্ডার ব্রালেট। নিম্নাংশে তিনি পরেছেন কালো রঙের ওভারসাইজড ট্রাউজার। ট্রাউজারের পকেট রয়েছে ভিতরের অংশে যাতে দুই হাত ঢুকিয়েছেন উরফি। ওভারসাইজড ট্রাউজারটি মিড ওয়েস্ট। এই পোশাকের সাথে উরফি পরেছেন মানানসই হাই হিলস। এই পোশাকে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

উরফির এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে লিখেছেন ‘ব্ল্যাক স্পাইডার ম্যান’। অনেকে লিখেছেন, ভারতে ‘মিস্টার বিন’-কে প্রতিযোগিতার সম্মুখীন করার ক্ষমতা রাখেন উরফি। অনেকে তাঁকে ‘এলিয়েন’ বলেও কটাক্ষ করেছেন।

বর্তমানে বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন উরফি। এছাড়াও খুব শীঘ্রই হিন্দি ফিল্ম ‘লাভ,সেক্স অউর ধোকা 2’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles