Hoop PlusTollywood

Mimi Chakraborty: পরনে খোলামেলা পোশাক, হটনেসে সকলকে ছাপিয়ে গেলেন মিমি

সত্যিই কি মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র বন্ধুত্ব জোড়া লেগেছে? এই প্রশ্নে ইন্ধন যোগাচ্ছে একটি অদ্ভুত ঘটনা। সেটি হল ইদানিং নুসরত ও মিমি প্রায় একরকম পাল্লা দিয়ে ফটোশুট করে তা শেয়ার করছেন ইন্সটাগ্রামে। নুসরতের হাতে বেশি কাজ না থাকার ফলে তাঁর ভরসা ফটোশুট। তবে মিমির ক্ষেত্রে একদমই তা নয়। তাঁর হাতে রয়েছে যথেষ্ট পরিমাণে ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও বেশ কয়েকটি ফিল্মের কাজ। সম্প্রতি নুসরত ইন্সটাগ্রামে ছবি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই মিমিও শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুট।

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হল্টারনেক টপ যাতে রয়েছে পার্পল সুতোর লেয়ার ও লং স্কার্ট। স্কার্ট জুড়ে রয়েছে তিন থাক আকাশী ও পার্পল রঙের সুতোর লেয়ার। হালকা মেকআপ করেছেন মিমি। ঠোঁটে রয়েছে রাস্ট রঙের লিপস্টিক। চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন তিনি। পোশাকটি এতটাই গর্জাস, কোনো গয়না পরেননি মিমি। শীতের হালকা রোদে ছাদের উপর ছবিগুলি তুলেছেন তিনি। এই ছবিগুলি কিন্তু মিমির মোবাইল ফোন ট্রাইপডে বসিয়ে তোলা। মিমি অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ইউটিউব ভ্লগার হওয়ার কারণে এই ধরনের ছবি তুলতে অভ্যস্ত। ছবিগুলি শেয়ার করে মিমি নিজেই এই তথ্য জানিয়েছেন।

নেটিজেনদের একাংশ মিমির পোশাককে ‘ঝুলঝাড়ু’ বলে কটাক্ষ করেছেন। তবে অনেকেই জানতে চেয়েছেন, এত সুন্দর পোশাকটি কে ডিজাইন করেছেন! পার্ণো মিত্র (Parno Mitra) ইউনিকর্ন ও চুম্বনের ইমোজি দিয়েছেন। মিমিও প্রত্যুত্তরে তাঁকে দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি। শ্রেয়া পান্ডে (Shrreya Pandey) মিমির সৌন্দর্যের প্রশংসা করেছেন ও তার সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। প্রত্যুত্তরে মিমিও তাঁকে লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন।

কিছুদিন আগে মিমি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে নায়িকাদের যা পারিশ্রমিক দেওয়া হয় তাতে সংসার চলে না। কিন্তু স্পষ্টকথনের ফলে বামপন্থীদের একাংশের টার্গেট হয়ে গিয়েছেন তিনি। অনেকে জিজ্ঞাসা করেছেন, তাহলে মিমির দৈনিক খরচ কোথা থেকে আসে! এই প্রসঙ্গে একটি কথা মনে রাখা প্রয়োজন, মিমি কিন্তু বিলাসবহুল জীবনযাপন করেন না বা মালদ্বীপ ও বিদেশ ঘুরে বেড়ান না। তিনি একজন সাংসদ। ফলে সাংসদ ভাতা পান মিমি। এছাড়া তাঁর ইউটিউব চ্যানেল থেকে কিছু পরিমাণ অর্থ উপার্জন করেন তিনি। কম ফিল্মে অভিনয় করলেও বছরে কিছু পরিমাণ অর্থ আসে ফিল্ম থেকে। এছাড়াও বাংলায় সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন মিমি। মিমি অসদুপায়ে অর্থ উপার্জন করেন না।

সাম্প্রতিক কালে মিমি অভিনীত ফিল্ম ‘খেলা যখন’ রিলিজ করলেও তা বক্স অফিসে অসফল। এছাড়াও শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি। এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক।

Related Articles