whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর নতুন সংসারে সুখবর!

অভিনয় জগতে রয়েছেন বিগত দশক থেকেই। বলা চলে একসাথে দুই প্রজন্মকে রূপের মায়ায় বেঁধেছেন এই অভিনেত্রী। তিনি বলিউডের কোনো ‘বিউটি কুইন’ নন, তিনি বঙ্গ তনয়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ১৯৯৭ সাল থেকে এখনো অব্দি তার জনপ্রিয়তা রয়েছে একইভাবে। বয়স ৩৫ হলেও যেন তা বোঝা দায় অভিনেত্রীকে দেখে। জীবনে অভিনয় করেছেন একের পর এক ছবিতে। ছুঁয়েছেন একাধিক মাইলফলক। অভিনয়ে সফলতা যেন পদচুম্বন করে শ্রাবন্তীর। আর বছরের শেষ সময়ে এমনই এক সাফল্যের চাবিকাঠি এল শ্রাবন্তীর ঝুলিতে। আর সেই সুখবর অভিনেত্রী ভাগ করে নিলেন সবার সাথে।

সোশ্যাল মিডিয়া যেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের আরেকটি ঘর। অনুরাগীদের যেন তিনি নিজের পরিবারের মতোই মনে করেন। তাই জীবনে সুখ দুঃখের প্রতিটি মুহূর্ত তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। আর এবার এমনই এক সাফল্যের সংবাদ ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি ইনস্টাগ্রামে ৩ মিলিয়নের বেশি ফলোয়ার্স হয়েছে অভিনেত্রীর। বিনোদন জগতের মানুষদের কাছে যা এক মাইলফলক। আর এই সুখবর অভিনেত্রী নিজে ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এই সুসংবাদ দিয়ে শ্রাবন্তী লেখেন, ‘যত বেশি হয়, ততই আনন্দদায়ক হয়। আমার ইনস্টাগ্রামে এর থেকে ভালো ক্রিসমাস গিফট আর কিই বা হতে পারে! আমরা এখন ৩ মিলিয়নের পরিবার। তোমাদের সকলকে অনেক ভালোবাসি। তোমাদের এভাবে পাশে থাকার জন্য আমি সত্যিই বাধিত’।

অভিনেত্রীর এই সাফল্যের আনন্দে গা ভাসিয়েছেন অনুরাগীরাও। তার ঝলক দেখা গেছে কমেন্ট বক্সে। অনেকেই অভিনেত্রীকে জানিয়েছেন অভিনন্দন ও ভালোবাসা। এর মাঝে একজন লিখেছেন, ‘অনেক অভিনন্দন। এবার পার্টি চাই কিন্তু’; আরেকজন লিখেছেন, ‘সবথেকে সুন্দরী মহিলাকে অনেক অনেক শুভেচ্ছা’; একজন লিখেছেন, ‘সৌন্দর্য থাকলেই অনুরাগী বৃদ্ধি পাবে’।

প্রসঙ্গত, নানা সময়ে নানা বিষয়ে সমালোচিত হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে অভিনয়ের থেকে বেশি সমালোচনা হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে। যদিও সেই কাটাছেঁড়ায় নিজেকে বেশি আহত হতে দেননা শ্রাবন্তী, তিনি বাঁচেন নিজের মতো করে। প্রতিটা দিন কাটান স্বাধীনচেতা হয়ে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা