whatsapp channel
Hoop PlusTollywood

Prosenjit Chatterjee: বয়সে ছোট লাবনী সরকারকে পায়ে হাত দিয়ে প্রণাম করতে বাধ্য হয়েছিলেন প্রসেনজিৎ!

একটা সময়ে অভিনেত্রী লাবণী সরকার (Laboni Sarkar) অভিনয় করেছেন নায়িকার চরিত্রে। সময়ের অবকাশে নায়ক বা নায়িকার মায়ের চরিত্রে অভিনয়ও করতে হয়েছে অভিনেত্রীকে। আর এই অভিনয়ের সূত্রেই বাংলা সিনেমার দিকপাল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মায়ের চরিত্রে অভিনয় করতে হয়েছে তাকে। আর এখানেই বারেবারে ঘটেছে বিপত্তি। অপ্রস্তুত অবস্থায় পড়তে হয়েছে দুজনকেই। এবার সেই গোপন কথাটি প্রকাশ করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) নিজে। কি বললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়? দেখে নিন।

সম্প্রতি বেশ নস্টালজিক হয়ে পড়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর সেই নস্টালজিয়া থেকেই পুরানো ঘটনাদের কোলাজ বানিয়ে প্রসেনজিৎ শুরু করেছেন নতুন একটি সিরিজ- ‘এক মিনিটে প্রসেনজিৎ’। আর এই সিরিজের একটি ভিডিও সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা। সেই ভিডিওতে তিনি ‘অন্যায় অত্যাচার’ ছবির একটি সংলাপ নিজের ভঙ্গিমায় বলেন অভিনেতা। তিনি ভিডিওর শুরুতেই বলেন, ‘আমার বাবার নাম অন্যায় আর মায়ের নাম অত্যাচার। আর এই অন্যায় অত্যাচারের মধ্যেই আমার জন্ম।’ আর ঠিক তারপরেই প্রসেনজিৎ ফাঁস করেন সেই গোপন কথাটি।

ভিডিওতে প্রসেনজিৎ বলেন, ‘অন্যায় অত্যাচার ছবিতে আমার সঙ্গে অভিনয় করেছেন লাবনী। ও আমার থেকে বয়সে অনেকটাই ছোট। তবে এই ছবিতে ও আমার মায়ের ভূমিকায় অভিনয় করেছে। তাই ক্যামেরার সামনে লাবনীর পায়ে হাত দিয়ে অনেকবার প্রণাম করতে হয়েছে আমাকে।’ আর এখানেই একটি মজার ঘটনা ভাগ করে নিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘আমি যতবার ক্যামেরার সামনে লাবনীর পা ছুঁয়ে প্রণাম করেছি, ততবার ও আমাকে এসে প্রণাম করে গেছে। এমনকি কয়েকবার ও আমার প্রণাম নিতেও চায়নি’।

প্রসঙ্গত, ২০০৪ সালে মুক্তি পায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘অন্যায় অত্যাচার’। এই ছবি সেই সময় বেশ ‘হিট’ হয়েছিল দর্শকমহলে। তাই এই ছবির সংলাপ যেমন এখনো মনে আছে অভিনেতার, তেমনই ছবির দৃশ্যপট এখনো সজীব দর্শকদের চোখে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা