Hoop PlusTollywood

Aparajita Adhya: শাড়ি ব্লাউজ ছেড়ে নাইট ক্লাবে ‘বেশরম’ হয়ে গেলেন লক্ষ্মী কাকিমা, উষ্ণ আবেদনে পাগল অনুরাগীরা

বাংলা বিনোদন জগতের অন্যতম যোগ্য অভিনেত্রীদের তালিকায় নাম ওঠে তার। অভিনয়ের বাস্তবতা ও সরলতা যেন দর্শকদের আরো কাছাকাছি এনে দেয় তাকে। বড় থেকে ছোট পর্দা- তার প্রশংসায় মশগুল হয় দর্শককূল। তিনি আর কেউ নন, সকলের প্রিয় ‘লক্ষ্মী কাকিমা’ ওরফে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। শুধু অভিনয় নয়, নাচ করতেও বেশ ভালোবাসেন এই অভিনেত্রী। কিন্তু এবার একি করে বসলেন তিনি! লক্ষ্মী কাকিমাকে দেখেই হতবাক অনুরাগীরা। শুরু হল চর্চাও। কি এমন করলেন তিনি? দেখে নিন।

এর আগে একাধিক ভাইরাল গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী। সেই ভিডিও বেশ জনপ্রিয়তা লাভ করেছিল অন্তর্জাল মাধ্যমে। এর আগে তাকে ‘ও আন্তভা’, ‘সামি সামি’ গানেও নাচতে দেখা গেছে। কিন্তু এবার তো পুরো ‘বেশরম’ হয়ে উঠলেন লক্ষ্মী কাকিমা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেখানে তাকে একটি নাইট-ক্লাবের নিয়ন আলোর মাঝে দেখা গেছে লাস্যময়ী ভঙ্গিমায়। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ডিপ নেক লাল গাউন পরে ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানের তালে কোমর দোলাচ্ছেন অভিনেত্রী। শুধু নাচ নয়, ভিডিওর সেকেন্ডে সেকেন্ডে ধরা পড়েছে তার উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তি। এককথায় নাচের লাস্যময়তায় তিনি ছড়িয়ে গেছেন দীপিকা পাডুকোনকেও।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কখনোই একশন থেকে আনন্দ আসে না। বরং একশন ছাড়া জীবনে কোন সুখের মুহূর্ত আসে না’। আর এই ভিডিওকে ঘিরে এখন তুমুল চর্চা বিনোদন জগতে। কমেন্ট বক্সেও দেখা গেছে বিতর্কের ঝলক। লক্ষ্মী কাকিমা এমন অবতারে দেখে কার্যত অবাক হয়েছেন তার অনুরাগীরা। তবে কেউ কেউ অভিনেত্রীর এই সাহসী নাচের প্রশংসা করে লিখেছেন, ‘আপনি সবেতেই মানানসই’; কেউ আবার লিখেছেন, ‘দারুন লাগছে, একদম অন্যরকম’। তবে অনেকেই আবার বলেছেন যে তাকে নাকি শাড়িতেই বেশি সুন্দর ও শালীন লাগে। অনেকেই আবার ‘পাঠান’ ছবির বিতর্ক টেনে এনে করেছেন নানা মন্তব্য।

প্রসঙ্গত, শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানের ভিডিওকে ঘিরে উঠেছে নানা বিতর্ক। স্বল্পবসনা দীপিকাকে নিয়ে অনেকেই করেছেন অনেক কটূক্তি। ছবিকে ঘিরে লেগেছে রাজনৈতিক রংও। এর এসবের মাঝেই লক্ষ্মী কাকিমার এই নাচের ভিডিও বেশ শোরগোল ফেলেছে নেট দুনিয়ায়।

Related Articles