whatsapp channel

নেশায় চুর হয়ে মস্তানি প্রতীকের, নবাগতা সুন্দরীর সঙ্গে দুরন্ত কামব্যাক জলসার ‘খোকাবাবু’র

নতুন নতুন সিরিয়ালের (Television Serial) আনাগোনা লেগেই রয়েছে বিভিন্ন চ্যান্সেলর গুলিতে। একাধারে নতুন ধারাবাহিক শুরু হচ্ছে, আর তথাকথিত পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে। স্টার জলসা চ্যানেলে 'লাভ বিয়ে আজকাল' সিরিয়াল শেষ…

Nirajana Nag

Nirajana Nag

নতুন নতুন সিরিয়ালের (Television Serial) আনাগোনা লেগেই রয়েছে বিভিন্ন চ্যান্সেলর গুলিতে। একাধারে নতুন ধারাবাহিক শুরু হচ্ছে, আর তথাকথিত পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে। স্টার জলসা চ্যানেলে ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়াল শেষ হয়েছে সপ্তাহ কয়েক আগেই। তার বদলে এই চ্যানেলে শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘রোশনাই’। ২৫ এপ্রিল থেকে পথচলা শুরু করার কথা রোশনাই এর। তার আগেই আরো এক নতুন সিরিয়ালের প্রোমো এনে হাজির করল স্টার জলসা।

গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরে। নতুন সিরিয়াল নিয়ে কামব্যাক করতে চলেছেন প্রতীক সেন। গুঞ্জন সত্যি করে প্রকাশ্যে এল নতুন ধারাবাহিকের প্রোমো। সিরিয়ালের নাম ‘উড়ান’। প্রোমো অনুযায়ী, নায়িকা পূজারিণী ফুলের দোকান চালায়। মানুষের সাহায্য করতে ভালোবাসে। অন্যদিকে নায়ক মহারাজ সকাল থেকেই মদের নেশায় চুর হয়ে মস্তানি করে বেড়ায়। কিন্তু সে এমনটা ছিল না। একসময় নাকি তার মতো মেধাবী ছাত্র আর কেউ ছিল না।

নেশায় চুর হয়ে মস্তানি প্রতীকের, নবাগতা সুন্দরীর সঙ্গে দুরন্ত কামব্যাক জলসার 'খোকাবাবু'র

কী এমন ঘটল যার জন্য মহারাজের এমন বদল ঘটল, পূজারিণীর সঙ্গেই বা কীভাবে আলাপ হবে তার, উত্তর মিলবে সিরিয়ালেই। নতুন ধারাবাহিকে প্রতীকের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে নতুন মুখকে। পূজারিণীর চরিত্রে অভিনয় করছেন রত্নপ্রিয়া। এর আগে শর্ট ফিল্ম এবং টুকটাক মিউজিক ভিডিওতে অভিনয় করলেও এটাই তাঁর প্রথম সিরিয়াল।

জানা যাচ্ছে, এর আগে ‘ভক্তির সাগর’ সিরিয়ালে গদাধরের মা চন্দ্রমণির চরিত্রে অভিনয়ের জন্য নির্বাচিত হয়ে গিয়েছিলেন রত্নপ্রিয়া। কিন্তু শেষমেষ ওই চরিত্র থেকে সরিয়ে পূজারিণীর চরিত্রে নির্বাচন করা হয় তাঁকে। প্রথম প্রোমো বেশ ভালো সাড়া ফেলেছে দর্শক মহলে। যদিও অনেকে দাবি করেছেন, এটি নাকি স্টার প্লাস চ্যানেলের ‘উড়নে কি আশা’র বাংলা রিমেক। আর ওই হিন্দি সিরিয়ালটিও ছিল একটি তামিল সিরিয়ালের রিমেক। তবে রিমেক ধারাবাহিকও যে সুপারহিট হতে পারে তা প্রমাণ করে দিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এর আগে প্রতীককে শেষ বার দেখা গিয়েছিল ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে। তবে ধারাবাহিকের অনেক পরে যোগদান করেছিলেন তিনি। বিপলীতে ছিলেন সোনামণি সাহা। এবার নতুন নায়িকার সঙ্গে দর্শকদের মন কতটা জয় করতে পারেন তিনি সেটাই দেখার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই