Bengali SerialHoop Plus

Ipshita Mukherjee: অর্ণব-ঈপ্সিতার বিয়ে ভাঙার কারণ কি নায়িকার মা!

2022 সালের জানুয়ারি মাসে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee) ও ঈপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee)। দুজনেই বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। চলতি বছরের ডিসেম্বর মাসে তাঁদের বিয়ের কথা থাকলেও হঠাৎই সম্পর্কে ধরে ভাঙন। এতদিন ধরে অর্ণব ও ঈপ্সিতার সম্পর্কে ভাঙনের কারণ নিয়ে টেলিদুনিয়ায় চর্চা হলেও এবার ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে ঈপ্সিতার মা জানিয়ে দিয়েছিলেন এই সম্পর্কে তিনি অখুশি থাকলেও মেয়ের মুখের দিকে চেয়ে তাঁকে স্বীকৃতি দিতে হয়েছিল।

বহুদিন আগে জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন ঈপ্সিতা ও তাঁর মা বর্ণালী মুখার্জী (Barnali Mukherjee)। শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) কথায় কথায় প্রশ্ন করেন ঈপ্সিতার প্রেমের ব্যাপারে। সেই সময় ঈপ্সিতার মা বলেন, মেয়ে যেটা পছন্দ করবে, সেটা তাঁদেরও ভালো বলতেই হয়। বর্ণালী দেবী চেয়েছিলেন, ঈপ্সিতা যেন আরও কয়েকদিন পর সম্পর্কে জড়ান। অর্ণবের সাথে ঈপ্সিতার সম্পর্ক টিকবে কিনা তা নিয়ে সন্দেহ ছিল ঈপ্সিতার মায়ের। সেই সন্দেহই বাস্তবে পরিণত হয়েছে বর্তমানে। তবে সত্যিই কি এই সম্পর্কে অখুশি ছিলেন বর্ণালী দেবী নাকি মজা করে এই কথা বলেছিলেন তিনি তা বোঝা যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Time (@tolly_time)

তবে বর্ষশেষে পুরানো এই ভিডিও আবারও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফলে অনেকেই মনে করছেন, ঈপ্সিতার সাথে অর্ণবের সম্পর্কের ভাঙনের কারণ ঈপ্সিতার মা। তবে এই বিষয়ে ঈপ্সিতা ও অর্ণব দুজনেই মুখ খুলতে নারাজ।

বর্তমানে অর্ণব অভিনয় করছেন ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে। অপরদিকে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে অভিনয় করছেন ঈপ্সিতা। এছাড়াও চলতি বছর রিলিজ করেছে তাঁর প্রথম ফিল্ম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’।

Related Articles