Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীকে বিকিনি পরার আবদার করলেন ভক্তরা

টলিউডের অন্যতম সমালোচিত নায়িকাদের তালিকায় নাম উঠে আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। সে অভিনয়ই হোক বা ব্যক্তিগত জীবন, নানা কারণে অভিনেত্রীকে নিয়ে সমালোচনা হয়ে থাকে নানা মহলে। তবে সেসব থেকে দূরত্ব বজায় রাখতেই বেশি পছন্দ করেন তিনি। নিজের মতোই বাঁচেন নিজের জীবন। এর মাঝে আবার সময় পেলেই ছুটি কাটাতে অভিনেত্রী বেরিয়ে পড়েন দেশ-বিদেশে। কখনো মালদ্বীপ, কখনো আবার দুবাই- নানা জায়গায় ঘুরে বেড়ান অভিনেত্রী।

বছরের শেষ সপ্তাহেও শ্রাবন্তী দেশ ছেড়েছেন সহচরীদের নিয়ে। নীল সমুদ্রের ধারে দেদার বড়দিনের ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন সেই ট্রিপের ছবি। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে একটি পাথরের চাঁইয়ের উপর দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। কখনো নীল জল দিগন্তকে চোখ ভরে দেখছেন তিনি, কখনো আবার সমুদ্রকে পিছনে রেখে ক্যামেরাবন্দি করেছেন নিজেকে, আবার কখনো লেন্সে ধরা পড়েছে তার উল্লাসের মুহূর্ত। ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে সাদা রংয়ের বোতাম খোলা নেটের জামা, নীচে কালো অন্তর্বাস। নিম্নাঙ্গে ডেনিম হটপ্যান্ট, পায়ে সাদাকালো স্যান্ডেল। মাথায় হলুদ টুপি ও চোখে সানগ্লাস পরে আছেন অভিনেত্রী। একহাতে ঘড়ি ও অন্যহাতে রয়েছে মোবাইল। এর এভাবেই ছুটির সময় উপভোগ করছেন অভিনেত্রী।

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘উপভোগ ও উল্লাস করে আমরা যে সময় ব্যয় করি, তা আসলে ব্যয় হয়না’। আর অভিনেত্রীর এই এক্সটিক লুকে উষ্ণতা অনুভব করছেন তার অনুরাগীরা। অনেকে আবার করেছেন অনেক আবদার। কেউ আবার ভালোবাসার ইমোজি দিয়েই ভরিয়ে তুলেছেন কমেন্ট সেকশন। একজন লিখেছেন, ‘একবার আমায় ডাকবেন, সব বিক্রি করেও চলে যাবো’; একজন আবার লিখেছেন, ‘সমুদ্র সৈকতে বিকিনি লুক দেখতে চাই’; একজন আবার লিখেছেন, ‘তোমার আপনার সৌন্দর্য ঈশ্বর প্রদত্ত’।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই ‘তেলেঙ্গানা বাঙালী ফিল্ম ফেস্টিভ্যাল’-এ একটি সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। তার হাতে এখন রয়েছে একাধিক ছবির কাজ। জানা গেছে, বাংলাদেশের ছবিতেও এবার অভিনয় করতে পারেন শ্রাবন্তী।

Related Articles