whatsapp channel
Bengali SerialHoop Plus

Ananya Guha: মানুষকে কেন বিশ্বাস করতে চান না কৃষ্ণকলির মুন্নি!

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন অনন্যা গুহ (Ananya Guha)। বর্তমানে তিনি টিনএজার। একাধিক খল চরিত্রে অভিনয়ের পর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ পিঙ্কিজীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল তাঁকে। কিন্তু এই ধারাবাহিক লিপ নেওয়ার পর চরিত্রটি আর দেখা যাচ্ছে না। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অনন্যা।

বর্ষবিদায়ের রাতেই নিউ ইয়ার রেজোলিউশন নিয়েছেন অনন্যা এবং তা হল মানুষকে কম বিশ্বাস করা। জীবনের অভিজ্ঞতা থেকে তিনি শিখেছেন, কাছের মানুষদের সাথে হাসিখুশি থাকলেও প্রথমেই নেতিবাচক দিকটাও ভেবে নেবেন। তাহলে কষ্ট হবে না। কাজ করতে ভালোবাসেন অনন্যা। শৈশবে ফিল্মের মাধ্যমেই অভিনয় শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে ধারাবাহিক ও ওয়েব সিরিজে অভিনয় করলেও ফিল্মে আবারও ফিরতে চেয়েছিলেন তিনি। বহুদিন পর সিনেমায় অভিনয় করতে পেরে ভালো লাগছে অনন্যার। তাঁর মতে, ফিল্মের আলাদা দর্শক রয়েছেন। ছোট পর্দার দর্শকরা ধারাবাহিকগুলি অনেকদিন মনে রাখলেও ফিল্ম মানুষের মনে অধিক রেশ ফেলে। তাছাড়া নিজেকে বড় স্ক্রিনে দেখতে পাবেন অনন্যা। ফলে তিনি যথেষ্ট আনন্দিত।

তবে খুব শীঘ্রই আবারও ছোট পর্দায় ফিরছেন অনন্যা। ‘মিঠাই’-এর চিত্রনাট্য অনুযায়ী, পিঙ্কিজী আপাতত বম্বেতে। তবে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে খুব তাড়াতাড়ি আবারও বম্বে থেকে মনোহরায় ফিরবেন তিনি। ফলে অনন্যাকেও আবার পিঙ্কিজীর চরিত্রে দেখা যাবে।

বারবার সম্পর্ক নিয়ে অনন্যাকে প্রশ্নের মুখে পড়তে হলেও তিনি জানিয়েছেন, কোনো সম্পর্কে থাকলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তাঁর অনুরাগীরা জানতে পারবেন। কারণ অনন্যা কিছু লুকিয়ে রাখতে পছন্দ করেন না।

whatsapp logo