whatsapp channel

অসাধারণ কন্ঠে কবিতা শুনিয়ে তাক লাগাল খুদে কন্যা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

দেবব্রত সিংহের কবিতা 'তেজ' এই কবিতাটি অসাধারণ ভঙ্গিমায় একেবারে নিজের মতন করে আবৃত্তি করে তাক লাগিয়ে দিয়েছেন এক ছোট্ট কন্যা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক ছোট ছোট ছেলে মেয়েদের গান, আবৃত্তি…

Avatar

HoopHaap Digital Media

দেবব্রত সিংহের কবিতা ‘তেজ’ এই কবিতাটি অসাধারণ ভঙ্গিমায় একেবারে নিজের মতন করে আবৃত্তি করে তাক লাগিয়ে দিয়েছেন এক ছোট্ট কন্যা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক ছোট ছোট ছেলে মেয়েদের গান, আবৃত্তি এবং নাচ খুব কম সময়ের মধ্যে গোটা বিশ্বের কাছে পৌঁছে যায়। তার মধ্যে অনেকেই আছেন যারা নিজেদের প্রতিভা বলে খুব সহজেই প্রত্যেকের মনের মনিকোঠায় পৌঁছে যেতে পারেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাবলিশ হবার সাথে সাথেই রীতিমতো ফেমাস হয়ে গেছে আর হবে নাই বা কেন এত সুন্দর কন্ঠ এবং এত সুন্দর বলার ভঙ্গিমা যার সে খুব সহজেই তো মানুষের মনের মধ্যে পৌঁছে যাবে এটাই তো স্বাভাবিক।

ছোট ছোট ছেলে, মেয়েদের উচিত তাদের নানান রকম শিল্প কর্মের মধ্যে আবদ্ধ রাখা শুধুমাত্র পড়াশোনা না করিয়ে এগুলো তাদের জন্য ভীষণ প্রয়োজনীয় একটি উপাদান। এই ধরনের শিল্প কর্ম ছোট ছোট ছেলে মেয়েদের শারীরিক এবং মানসিক বিকাশে সাহায্য করে। তাই প্রত্যেক মা-বাবার উচিত তাদেরকে পড়াশোনার পাশাপাশি নানান রকম শিল্পে উৎসাহিত করা। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media