whatsapp channel

Subhashree Ganguly: বড় হয়ে বাবার আসনে বসতে চলেছে ইউভান! আভাস দিলেন শুভশ্রী

জন্মের পর থেকেই ইউভান (Yuvaan) তার মা-বাবার চোখের মণি। ইউভানের বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও মা শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) শত ব্যস্ততার মধ্যেও তার প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জন্মের পর থেকেই ইউভান (Yuvaan) তার মা-বাবার চোখের মণি। ইউভানের বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও মা শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) শত ব্যস্ততার মধ্যেও তার প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বর্তমানে প্লে স্কুলে ভর্তি হয়েছে ইউভান। তবে মা-বাবার সাথেই সে দিনের অধিকাংশ সময় কাটায়। সম্প্রতি এমনই একটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী।

Advertisements

শুভশ্রীর শেয়ার করা ছবিতে ইউভানকে দেখা যাচ্ছে রাজের কোলে বসে মাইক্রোফোনে অ্যাকশন বলতে। তার পরনে রয়েছে নীল রঙের সোয়েটার ও প‍্যান্ট। রাজের পরনেও রয়েছে নীল রঙের জ্যাকেট ও হালকা নীল রঙের ডেনিম ট্রাউজার। চোখে সানগ্লাস পরে, কানে হেডফোন দিয়ে মনিটরে ব্যস্ত হলেও ছেলের কান্ড দেখে হেসে ফেলেছেন তিনি। ছবিটি শেয়ার করে শুভশ্রী হ্যাশট‍্যাগ দিয়ে প্রলয় আসছে লিখেছেন। তার সাথেই রাজকে ট‍্যাগ করে লিখেছেন ঝড়ের জন্য তৈরি হতে। অভিনেত্রী জুন ব্যানার্জী (June Banerjee) লিখেছেন, ইউভান ঝড় তুলতে রেডি। নেটিজেনরাও ইউভানকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

Advertisements

প্রকৃতপক্ষে, ‘প্রলয়’ এবার আসছে ওয়েব সিরিজ রূপে। এই ওয়েব সিরিজের প্রযোজনা করছেন শুভশ্রী। পরিচালনায় অবশ্যই রাজ। এই ওয়েব সিরিজের শুটিং স্পট থেকে ছবিটি শেয়ার করেছেন শুভশ্রী। রাজ পরিচালিত এই ওয়েব সিরিজের নাম হল ‘আবার প্রলয়’। এই ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), জুন মালিয়া (June Mallya), কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee), সায়নী ঘোষ (Sayani Ghosh), শুভশ্রী, সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta), দেবাশিস মন্ডল (Debashish Mondal), গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty) প্রমুখ।

Advertisements

ডিসেম্বর মাস থেকে শুরু হয়ে গিয়েছে ‘আবার প্রলয়’-এর শুটিং। কাহিনীর কেন্দ্রে রয়েছে সুন্দরবনের নারী পাচার চক্র। ‘আবার প্রলয়’ স্ট্রিমিং হবে জি ফাইভে।

Advertisements

whatsapp logo
Advertisements