whatsapp channel

গেরুয়া শিবিরে নয়, গেরুয়া বিকিনিতে নতুনদের টেক্কা দিচ্ছেন ‘কিরনমালা’-এর কটকটি

একটা সময় চান্দ্রেয়ী একের পর এক বাংলা সিরিয়াল করে গিয়েছিলেন। মাঝে লম্বা বিরতি। যখন ক্লাস নাইনে পড়তেন তখন ‘সানন্দা’য় প্রথম মডেলিং করেন। তার পর ‘সানন্দা’-র তিলোত্তমা। ডেস্টিনিতে বিশ্বাসী চান্দ্রেয়ী কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

একটা সময় চান্দ্রেয়ী একের পর এক বাংলা সিরিয়াল করে গিয়েছিলেন। মাঝে লম্বা বিরতি। যখন ক্লাস নাইনে পড়তেন তখন ‘সানন্দা’য় প্রথম মডেলিং করেন। তার পর ‘সানন্দা’-র তিলোত্তমা। ডেস্টিনিতে বিশ্বাসী চান্দ্রেয়ী কিন্তু উইচক্র্যাফ্টিং করেন। অথচ রক্ত দেখলে আজও ভিরমি খান। এই লক ডাউন জুড়ে নাকি হোয়াইট ম্যাজিক চর্চা করে গেছেন। ব্ল্যাক ম্যাজিক যে কোন খারাপ নয় সেই নিয়ে পড়াশুনো, মেডিটেশন করেছেন চান্দ্রেয়ী। অথচ এখনো সিঙ্গেল তিনি। একবার একটা ইন্টার্ভিউতে বলেছিলেন, “চিরকাল লোকে আমার পিছনে ছুরি মেরে গেছে। পিঠটা দাগে দাগে ভর্তি। একদিন না একদিন আসবে, কেউ ছুরি না মেরে এক গ্লাস জল মুখের সামনে ধরবে।” অবশ্য পরে তিনি এও বলেছিলেন যে ড্রপারে কয়েক জন নাকি তাঁকে জল খাইয়েছিল, যদিও গ্লাস এখনও পাননি।

সংক্ষেপে চান্দ্রেয়ীকে বর্ণনা করা গেলেও ৪০এর এই বঙ্গ তনয়া কিন্তু টেক্কা দিচ্ছেন তরুণীদের। বাঙালি মেয়েরা যে শুধুই মিষ্টি, বেঁটে, মোটা বা নাদুসনুদুস হয় সেই সংজ্ঞা মুছে দিলেন চান্দ্রেয়ী। একেবারে সুপার কুল মুডে গেরুয়া বিকিনিতে ধরা দিলেন অভিনেত্রী। শুধু কি বিকিনি তাঁর গেরুয়া? মোটেই না। সানগ্লাস সেটিও গেরুয়া, এমনকি যেই আরাম কেদারায় বসে পোজ দিয়েছেন সেটিও গেরুয়া। পায়ে ট্যাটু, ফ্যাট বিহীন ছিপছিপে শরীর, মুখে আবেদন আর একটি ঝকঝকে ক্যামেরা ক্লিক। ব্যাস এতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

তাহলে কি তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন? একটি দৈনিক সংবাদপত্র চান্দ্রেয়ীকে এই ব্যপারে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলে দেন যে আপাতত কোন রাজনৈতিক দলে তিনি নেই। এখনও সময় হয়নি রাজনীতিতে আসার।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

বহুদিন বড় ও ছোট পর্দা থেকে দুরে ছিলেন অভিনেত্রী। মন্টু পাইলট ওয়েব সিরিজে দেখা গেলেও, গত বছর মৈনাক ভৌমিক এর হাত ধরে বড় পর্দায় কাজ করেন চান্দ্রেয়ী। চিনি সিনেমায় তাকে অপরাজিতার সঙ্গে কাজ করতে দেখা যায়। অবশ্য, ২০০৪ সালে ‘মেহুলবনীর সেরেঙ্গ’ সিনেমায় একসঙ্গে কাজ করেন চান্দ্রেয়ী ঘোষ ও অপরাজিতা। একটা সময় বাংলা সিরিয়ালের দৌলতে এই দুই অভিনেত্রী এঁকে অপরের কাছাকাছি এসেছিলেন।

Avatar