Hoop PlusTollywood

Puja Banerjee: পরিবারের দুর্দিনে কান্নায় ভেঙে পড়লেন পূজা!

বাংলা হোক বা হিন্দি, টেলিভিশন জগতে এক বড় নাম পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। একাধিক ধারাবাহিকে তার নজরকাড়া অভিনয় তাকে জায়গা দিয়েছে ভক্তদের মনের বৈকুণ্ঠে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল। বর্তমানে অভিনয় নিয়ে ততটা সচল না হলেও, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। জীবনের সবটুকু মুহূর্ত সেখানেই তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। আর এভাবে ভক্তরাও ছুঁয়ে থাকেন প্রিয় অভিনেত্রীর জীবন।

তবে এখন মন ভালো নেই ছোট পর্দার পার্বতীর। তার বাবা অসুস্থ হয়ে পড়েছেন ভীষণরকম। তাই মেয়ের মনের গহীনে অবাধ উচাটান। সামাজিক মাধ্যমে ধরা পড়ল তার প্রতিফলন। ইনস্টাগ্রামে নিজের বাবা ও মায়ের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবির ক্যাপশন পড়ে চোখ ভিজছে অনুরাগীদের। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার এখন লিখতে গিয়েও হাত কাঁপছে। তোমায় হারাতে পারব না৷ তুমি আমার জীবনের সব৷ আমার স্বপ্ন ছিল দাদু, নাতি একসঙ্গে খেলবে৷ আমার ছেলে দাদুর হাত ধরে স্কুলে যাবে। আমি চাই না এটা আমাদের শেষ নিজস্বী হয়ে থাকুক। তুমি তো কখনও আমার চোখের জল সহ্য করতে পারো না৷ এ বারেও প্লিজ তুমি ফিরে এসো। আমার চোখের জল মুছিয়ে দাও।বাবা তুমিই আমার হিরো। তোমায় ছাড়া আমি এক মুহূর্তও কিছু ভাবতে পারি না।’

আর এই পোস্ট দেখে ভক্তদের চোখের কোনেও জল জমেছে অজান্তেই। বাবা ও মেয়ের এই মুহূর্তে সকলেই তার পাশে থেকে তাকে শক্ত হওয়ার পরামর্শ দিয়েছেন। অনেকেই আবার সমব্যথী হয়ে লিখেছেন অনেক কথা। কেউ লিখেছেন, ‘ভরসা রাখো। ভরসা থেকে পর্বত জয় করা যায়। তোমার বাবা খুব তাড়াতাড়ি তোমার কাছে ভালো হয়ে ফিরে আসবেন। শক্ত থেকো’; আবার আরেকজন লিখেছেন, ‘ঈশ্বর তোমার প্রার্থনার উত্তর ঠিক দেবেন’; অন্যজন লিখেছেন, ‘নিজেকে শক্ত রাখো, বাবা খুব তাড়াতাড়ি ভালো হবে যাবেন’।

প্রসঙ্গত, করোনা আবহে ২০২০ সালে আইনি বিয়ে সেরেছিলেন পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল বর্মা। এরপরই তাদের কোল আলো করে আসে ছেলে কৃশিব। তবে ধুমধাম করে তাদের আবার বিয়ে হয় ২০২১ সালে। গোয়ায় বসেছিল তাঁদের বিয়ের আসর।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা