whatsapp channel

লতা মঙ্গেশকরের গান গেয়ে ফেসবুকে ভাইরাল খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এক ছোট্ট কন্যা। এর আগেও এই কন্যার অনেক গানই সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়েছে। তৈরি হয়েছে অনেক ফ্যান ফলোয়ার্স। এছাড়াও টিভি…

Avatar

HoopHaap Digital Media

লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এক ছোট্ট কন্যা। এর আগেও এই কন্যার অনেক গানই সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়েছে। তৈরি হয়েছে অনেক ফ্যান ফলোয়ার্স। এছাড়াও টিভি রিয়্যালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ এ প্রথম স্থান অধিকার করেন বাংলার এই কন্যা প্রীতি ভট্টাচার্য।তাইতো সোশ্যাল মিডিয়ায় কোন ভিডিও দেওয়া মাত্রই তা হু হু করে শেয়ার হতে থাকে। শুধু তাই নয়, কমেন্টে প্রশংসার ঝড় ওঠে।

ভিডিওটিতে দেখে মনে হচ্ছে বাচ্চাটির বয়স নেহাতই ছোট। কিন্তু তাতে কি আছে তার গলায় তো মা সরস্বতী বিরাজ করছেন। লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান ‘আপ কি নাজরোনে সামঝা পেয়ার কি কাবিল মুঝে’।

সোশ্যাল মিডিয়ায় হলো একমাত্র প্লাটফর্ম যেখানে নতুন প্রজন্ম তাদের প্রতিভা প্রকাশ করার সুযোগ পায়। আর ছোট ছোট ছেলেমেয়েদের বাবা মায়েদের উচিত পড়াশোনার পাশাপাশি বিভিন্ন ধরনের শিল্পকর্মে তাদেরকে যুক্ত করা। এই ধরনের শিল্প প্রতিভা ছোট ছোট শিশুদের মানসিক এবং শারীরিক বিকাশেও সাহায্য কর। তাই শুধুমাত্র পড়াশোনা নয়, পড়াশোনার পাশাপাশি গান, আঁকা, আবৃত্তি যার যা ইচ্ছা তাকে দিয়ে তাই করানো উচিত। এখন দেখুন প্রীতির সেই অসাধারণ গানের ভিডিওটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media