whatsapp channel

Pori Moni: মা হওয়ার পর পঞ্চম স্বামীর সঙ্গে রোমান্টিক হয়ে উঠলেন পরীমণি!

গত বছর পুজোর পর থেকে পরীমণি (Porimoni) তাঁর সংসার ভাঙার ইঙ্গিত দিয়ে এসেছেন। এমনকি 31 শে ডিসেম্বর প্রায় হঠাৎই তিনি সোশ্যাল মিডিয়ায় নববর্ষের আগাম শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, শরিফুল রাজ (Shariful…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত বছর পুজোর পর থেকে পরীমণি (Porimoni) তাঁর সংসার ভাঙার ইঙ্গিত দিয়ে এসেছেন। এমনকি 31 শে ডিসেম্বর প্রায় হঠাৎই তিনি সোশ্যাল মিডিয়ায় নববর্ষের আগাম শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, শরিফুল রাজ (Shariful Razz)-এর সাথে তাঁর থাকা সম্ভব হচ্ছে না। ফলে তিনি আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি রক্তমাখা পাশবালিশ ও বিছানার ছবি শেয়ার করেছিলেন পরীমণি। প্রেস কনফারেন্সে তিনি রাজ ও তাঁর মায়ের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ করেন। কিন্তু তার কয়েকদিন পরেই পরীমণি লিখেছিলেন, তাঁর পুত্রসন্তান রাজ্য (Rajya)-এর মুখ চেয়ে তিনি ও রাজ সিদ্ধান্ত নিয়েছেন একসাথে থাকার। পাশাপাশি রবিবার ছিল তাঁদের অনুরাগীদের জন্য সারপ্রাইজ। এদিন রাজ ও পরীমণির আনুষ্ঠানিক বিয়ের এক বছর পূর্ণ হল। সোশ্যাল মিডিয়ায় পরীমণি তাঁর স্বামীকে জানালেন ভালোবাসা।

Advertisements

এদিন পরীমণি তাঁর বিয়ের অনুষ্ঠানের একটি কোলাজ ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে বধূবেশে। রাজকে দেখা যাচ্ছে তাঁর হাতে চুম্বন করতে। বিবাহস্থল অপূর্ব সুন্দর করে সাজানো। সব মিলিয়ে আরও একবার পরীমণি মনে করিয়ে দিলেন, তাঁর জীবনের গোড়ার দিকের সৌন্দর্য। ভিডিওটি শেয়ার করে পরীমণি তাঁর ও রাজের জুটিকে প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ঘরোয়া আয়োজনে তাঁদের বিয়ে হয়েছিল। তাঁর মতে, তাঁদের জীবনের সবচেয়ে সুন্দর দিনের মধ্যে অন্যতম ছিল তাঁদের বিয়ের দিন। পাশাপাশি রাজকে ট‍্যাগ করে নিজের ভালোবাসার কথা জানিয়ে একটি লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন পরীমণি। হ্যাশট‍্যাগে লিখেছেন, রাজপরী। পাশাপাশি চুম্বনরত দম্পতির ইমোজি পোস্ট করেছেন পরীমণি।

Advertisements

এই ভিডিওতে কমেন্ট করে রাজ তাঁর স্ত্রীকে ‘পিচ্চি’ সম্বোধন করে লিখেছেন, তিনিও পরীমণিকে ভালোবাসেন। পাশাপাশি রাজ জুড়েছেন একটি আংটির ইমোজি। বাংলাদেশের পরিচালক চয়নিকা চৌধুরী (Chayanika Chowdhury)-ও রাজ ও পরীমণিকে জানিয়েছেন বিবাহবার্ষিকীর শুভেচ্ছা। কিন্তু পরীমণি এই ভিডিওটির ক্ষেত্রে পরিবর্তন করেছেন ফেসবুকের প্রাইভেসি সেটিং। ফলে প্রায় কেউই এই ভিডিও শেয়ার করতে পারছেন না। পরীমণির অনুরাগীদের শুভেচ্ছাবার্তা এখনও অবধি এই পোস্টের নিচে চোখে পড়েনি। কারণ তাঁরাও বিরক্ত রাজের সাথে পরীমণির দ্বন্দ্ব নিয়ে। গত বছর হঠাৎই পরীমণি রাজের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন। তিনি বলেছিলেন, নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim)-এর সাথে পরকীয়ায় জড়িয়েছেন রাজ। এই সম্পর্কের ঘটকালি করেছেন তাঁদের ফিল্মের পরিচালক রায়হান রফি (Raihan Rafi)।

Advertisements

রাজও একটি সাক্ষাৎকারে স্পষ্ট করেছিলেন, তিনিও পরীমণির এই ব্যবহারে বিরক্ত বোধ করছেন। কারণ তাঁদের বেডরুম সিক্রেট হাটে-বাজারে প্রকাশ করেছেন পরীমণি। প্রত্যেক ব্যক্তি বর্তমানে তা নিয়ে কথা বলছেন। তবে আপাতত পরীমণি ও রাজ সুখে থাকার অভিনয় করছেন না তাঁরা সত্যিই সুখী, তা তাঁরাই বলতে পারবেন।

Advertisements

whatsapp logo
Advertisements