Hoop PlusTollywood

বাবার মুখে সপাটে লাথি ছোট্ট ইউভানের, একরত্তি ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত রাজ

চলতি বছরে সেপ্টেম্বর মাসেই সদ্য মা বাবা হয়েছেন টলিউডের এই দম্পতি রাজশ্রী ওরফে শুভশ্রী ও রাজ চক্রবর্তী । । ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজ চক্রবর্তী সহ গোটা চক্রবর্তী পরিবার। ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগমেন্সির সময় থেকে অভিনেত্রী অভিনয় থেকে ছুটি নিয়েছেন অভিনয় থেকে। আর রাজ কাজ করলেও বাড়িতে ছেলেকে বেশি সময় দেন। কিন্তু খুব শীঘ্রই কাজে ফিরছেন অভিনেত্রী। তবে প্রথমে ছেলেকে আগে সময় দেবেন অভিনেত্রী।

ইউভান দেখতে দেখতে প্রায় দুই মাস বয়স হতে চললো। ইতিমধ্যে সেও বড়োদের মতো ছোট্ট সুপারস্টার। এই সুপারস্টারকে নিয়ে দিব্যি দিন কাটছে মা বাবার। আর মা বাবাও প্রতিটি মুহূর্ত আনন্দ সহকারে উপভোগ করছেন। সম্প্রতি অষ্টমীর দিন ইউভান ধূতি পাঞ্জাবি পড়ে অঞ্জলি দিতে হাজির হন। আবার কখনো মায়ের কোলে বসে পোজ দিয়ে ছবি তুলছে। ছেলেকে কোলে নিয়ে দূর্গা ঠাকুরের সামনে পুজোয় একত্রিত হয়েছিলেন এই লাভ বার্ডস। ইউভানকে নিয়ে নিত্যদিনই কোনো না কোনো ভিডিয়ো বা ছবি ভাইরাল হয়েছে।

সম্প্রতি রাজ বাবু ছেলে ইউভানের খুনসুটির নানান মুহূর্ত শেয়ার করেছেন। সাস সকালে রোদের আলোতে ছেলের পায়ের আদর মুখ ঘষতে ব্যস্ত পরিচালক। ছেলের সঙ্গে প্রতিটা মজার মুহূর্ত উপভোগ করতে ভোলেননা রাজ এবং শুভশ্রী দুজনে। ছেলে ইউভান ক্যামেরায় বহুবার পোজ দিয়েছে। আজ অবশ্য ছেলের মুখ আড়াল করেই ছবি শেয়ার করেছেন রাজ। আর অন্যবার কিছু না কিছু ক্যাপশন দিলেও এবার একটি কথাও লেখেননি।

রাজ শব্দের বদলে ভালবাসার ইমোজি দিয়েই নিজের ভালবাসা ভরিয়ে দিয়েছেন পরিচালক। ছবিতে শুভশ্রীও ‘ওলেবাবালে’ কমেন্টে ছেলে আর বাবাকে ভালবাসা জানিয়েছেন। এবং শুধু তাই নয়, নিজের ইনস্টা স্টোরিতেও এই ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছেন ‘এক ফ্রেমবন্দি আমার জীবন’। মুহূর্তের মধ্যে বাবা-ছেলের আদর মাখানো ছবি নেটদুনিয়ায় হট কেকের মতো ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

Related Articles