whatsapp channel

Anushka Sharma: অন্তঃসত্ত্বা অবস্থায় কি খেতে পছন্দ করতেন অনুষ্কা শর্মা!

করোনাকালে মা হয়েছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। 2021 সালের জানুয়ারি মাসে জন্ম হয় তাঁর ও বিরাট কোহলি (Virat Kohli)-র কন্যাসন্তান ভামিকা (Vamika)-র। অনুষ্কা তাঁর ম্যাটারনিটি ফটোশুট করলেও এতদিন অবধি গর্ভাবস্থাকালীন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

করোনাকালে মা হয়েছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। 2021 সালের জানুয়ারি মাসে জন্ম হয় তাঁর ও বিরাট কোহলি (Virat Kohli)-র কন্যাসন্তান ভামিকা (Vamika)-র। অনুষ্কা তাঁর ম্যাটারনিটি ফটোশুট করলেও এতদিন অবধি গর্ভাবস্থাকালীন বিভিন্ন সমস্যা নিয়ে মুখ খোলেননি। তবে এই প্রসঙ্গে ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রচারে এসে নীরবতা ভাঙলেন তিনি। অনুষ্কা বললেন, অন্তঃসত্ত্বাকালীন সময়ে তাঁর খুব খিদে পেত।

Advertisements

গর্ভাবস্থার কারণে নারীশরীরে ঘটে বিভিন্ন হরমোনাল পরিবর্তন যা তাঁদের মানসিক ও শারীরিক ক্ষেত্রে প্রভাব ফেলে। ব্যতিক্রম নন অনুষ্কাও। ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রচারে এসে তিনি নিজের অন্তঃসত্ত্বাকালীন সময়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে বলেন, অনেকের কাছেই তিনি শুনেছেন, অন্তঃসত্ত্বা হওয়ার কিছুদিন পর থেকে খিদে বেড়ে যায়। কিন্তু প্রথম কয়েক মাসে অনুষ্কার খিদে পেত না। ফলে তিনি ভাবতেন, এই সব কথা বানানো। কিন্তু বিশেষ একটি সময় থেকে তাঁর খিদে যথেষ্ট বেড়ে গিয়েছিল। বড়া পাও খেতে চাইতেন অনুষ্কা। সারা দিন বড়া পাও খেতে ইচ্ছা করত। এছাড়াও বেড়ে গিয়েছিল আরও বায়নাক্কা। কিন্তু ধৈর্য্য ধরে তা সামলাতেন বিরাট। তিনি অনুষ্কার জন্য বড়াপাও-এর ব্যবস্থা করতেন।

Advertisements

তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও বিরাটের সাথে তাঁর দাম্পত্য রোমাঞ্চে ভরা ছিল বলে জানিয়েছেন অনুষ্কা। একে অপরের কর্মক্ষেত্র নিয়ে বিভিন্ন গল্প শেয়ার করতেন। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ইটালিতে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। এরপর 2020 সালের অগস্ট মাসে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন অনুষ্কা। 2021 সালে ভামিকার জন্মের পর একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করলেও অভিনয় থেকে অনেকটাই দূরে ছিলেন তিনি। 2022 সালে শুরু হয় ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং।

Advertisements

ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা।

Advertisements

whatsapp logo
Advertisements