Bengali SerialHoop PlusHoop Trending

ব্রেকআপ নিয়ে মুখ খুললেন অভিনেতা, তবে কি ভাঙতে চলেছে জিতু-নবনীতার সম্পর্ক!

প্রথমে দুজনের আলাপ তারপর প্রেম -ভালোবাসা। এরপর বিবাহ বিচ্ছেদ। এটাই এখন মস্ত বড়ো ফ্যাশন হয়ে উঠেছে অভিনয় জগতে। বলিউড হোক কিংবা টলিউড কেউ এর থেকে বাদ পড়ছেনা। টেলি ইন্ডাস্ট্রিতে এখন ভাঙনের সুর বেজে উঠেছে। ছোটপর্দার অন‍্যতম জনপ্রিয় তারকা হলেন জিতু কামাল ও নবনীতা দাস। এবার এই জুটি বিবাহে চিড় ধরতে শুরু করেছে।

এই তো বছর আড়াইয়ের কথা। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক সেটে জীতু ও নবমিতার প্রথম আলাপ। হিরো হিরোইনের অভিনয় করতে করতে নিজেরাই প্রেমে পড়ে যান। এই ধারাবাহিকে অর্ধাঙ্গিনী র চরিত্রে পাঠ করতে করতে নিজেরাই অর্ধাঙ্গিনী হয়ে উঠবে কল্পনাও করতে পারেননি। প্রেমপর্ব মিটিয়ে দু বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। চুটিয়ে সংসারও করছিলেন। জীতু আর নবনীতার খুনসুটি করেই দিন কাটাচ্ছিল। কখনো দুজনে বেড়িয়ে যাচ্ছে পাহাড়ে তো আবার কখনো লকডাউনে মজা করেই দিন কাটছে।

সম্প্রতি জিতু নিজের শ্বাশুড়ি মায়ের সাথে জী বাংলার দিদি নাম্বার ওয়ান রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেন। সেখানে নিজের এবং নবনীতার নানান খুনশুটির কথা বলেন। এমনকি শাশুড়ি মাও জামাইকে নিয়ে বেশ খুশি। জামাই আর মেয়ের সংসারে তৃতীয়জনের আসার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন গোটা পরিবার। আর এর মাঝে হঠাৎ কি হল যে বিয়ের দুবছরের মাথায় বিচ্ছেদ করতে চলেছেন? তাহলে কি সব টাই লোক দেখানো আর টাইম পাস। এই নিয়ে মনে প্রশ্ন জনতার। জিতুর পোস্ট করা ভিডিয়োতেই বাড়ছে ঘোর জল্পনা। সত্যিই কি বিচ্ছেদ করছেন এই দম্পতি?

সম্প্রতি জিতু ইন্সটাগ্রাম হ্যন্ডেলে নিজের একটি রিলে বলেন তিনি নবনীতার সাথে ব্রেক আপ করতে চান। আর এতেই শোরগোল লেগে যায়। এবার আর সাসপেন্স না খোলসা করেই বলা যাক। আসলে পুরোটাই মজার ছলে করেছেন অভিনেতা। তিনি ইন্সটাগ্রামে একটি রিল করেন আর সেই ভিডিয়োতে এক ব‍্যক্তির গলা শোনা যায় যিনি জিতুকে জিজ্ঞাসা করছেন, ‘ভাই শুনলাম তোর নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে’। উত্তরে অভিনেতা হেসে বলেন, যারা সত‍্যিকারের ভালবাসে তাদের কখনোই ব্রেকআপ হয়না। শুধু ছোটখাট ঝগড়া হয়। এরই মাঝে জিতুর ফোন আসলে মহিলাকণ্ঠে ‘সরি বাবু’ও শোনা যায়। অন্যদিক দিয়ে দেখলে তিনি এই ভিডিয়োতে অন্য বার্তা দিলেন।ব্রেক-আপ কোনোদিন ভালোবাসাতে হয়না। আর অভিনেতার এই উত্তরই মন ছুঁয়ে গেছে ভক্তদের। মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

🤣🤣🥰🥰♥️♥️

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal) on

Related Articles