whatsapp channel

Rakhi Sawant: ‘মা একবার সাড়া দাও’, মৃতদেহের সামনে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন রাখি

বর্তমানে ক্যানসার একটি মারণ রোগে পরিণত হয়েছে। তারকা মহলে এই মারণ রোগে মৃত্যুর খবর প্রায়ই শোনা যায়। কয়েকমাস আগেই ক্যানসার কেড়ে নিয়েছিল তরুণী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার প্রাণ। এবার সেই ক্যানসার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমানে ক্যানসার একটি মারণ রোগে পরিণত হয়েছে। তারকা মহলে এই মারণ রোগে মৃত্যুর খবর প্রায়ই শোনা যায়। কয়েকমাস আগেই ক্যানসার কেড়ে নিয়েছিল তরুণী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার প্রাণ। এবার সেই ক্যানসার কেড়ে নিল বলি অভিনেত্রী রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) মা জয়া ভেদাকেও। ৭৩ বছর বয়সে মৃত্যুর কোলে ঢলে পড়লেন অভিনেত্রীর মা। কয়েকমাস আগেই ব্রেন ক্যানসারে আক্রান্ত হন তিনি। আর কয়েকদিন আগে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। সেখানেই শনিবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Advertisements

শনিবার রাতে মুম্বইয়ের কুপার হাসপাতালে শায়িত রাখা হয় জয়া দেবীর পার্থিব দেহ। সেখানেই মুহুর্মুহু কান্নায় ভেঙে পড়ছিলেন রাখি। আর মাতৃহারা শোকে পাথর মেয়েকে বারংবার সামাল দিচ্ছেন তার স্বামী আদিল। আর এই দৃশ্য এখন রীতিমতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। মায়ের মরদেহের পাশে দাঁড়িয়ে কখনো কান্নায় ভেঙে পড়ছেন তিনি, কখনো আবার ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন মায়ের আত্মার শান্তিকামনায়। আর আবেগী এই ভিডিও দেখে চোখ ভিজেছে অনুরাগীদের। অনেকেই তাকে সামাল দেওয়ার কথা বলেছেন।

Advertisements

মাকে হারিয়ে একটি বিবৃতিতে রাখি আবেগী কণ্ঠে বেশ কিছু কথা বলেন। তিনি বলেন, ‘আজ আমার মাথার উপর থেকে মায়ের হাতটা সরে গেল। আর আমার কাছে কিছুই রইল না। লাভ ইউ মা। আপনাকে ছাড়া কিছুই আর নেই, এবার কে আমার ডাকে সারা দেবে? কে আমাকে আলিঙ্গন করে বুকে টেনে নেবে? এবার আমি কী করব? মিস ইউ আই’। প্রসঙ্গত, কয়েকদিন আগেই ব্রেনে সংক্রমণ নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় জয়া দেবীকে। আর সেখানে শুরু হয় চিকিৎসা। তবে হল না শেষরক্ষা।

Advertisements

শনিবার খ্রিস্টান রীতি মেনেই শেষকৃত্য সম্পন্ন হয় জয়া ভেদার। এদিন রাখির মায়ের জন্য প্রার্থনা সভার আয়োজন করা হয়েছিল। প্রার্থনা সভা শেষে ওশিওয়াড়া খ্রিস্টান কবরস্থানে গোরস্থ করা হয় জয়া দেবীকে। মায়ের কফিনবন্দি দেহ-কে শেষ মুহূর্ত পর্যন্ত চোখের আড়াল করেননি রাখি। এই শেষকৃত্যে উপস্থিত ছিলেন রশমি দেশাই, ফারহা খান-সহ রাখির ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা