BollywoodHoop Plus

Urfi Javed: বিয়ের আগেই গর্ভবতী হলেন উরফি জাভেদ!

পোশাকে নেই কোনো রাখঢাক, কুমন্তব্যের প্রতি ‘বেফিকর’, নিজের সত্ত্বা নিয়ে স্বাধীনচেতা হয়ে বাঁচতে ভালোবাসার একটি জলজ্যান্ত উদাহরণ হলেন উরফি জাভেদ (Urfi Javed)। ছকভাঙা পোশাকে নিজেকে আবদ্ধ করে প্রায়ই জনসমক্ষে অবতীর্ণ হয়ে সোশ্যাল মিডিয়ায় সেনসেশন তৈরি করতে সিদ্ধহস্তা বি-টাউনের এই মডেল। কখনো চুল দিয়ে, কখনো আবার ফুল দিয়ে নিজের গোপনাঙ্গ ঢেকে ক্যামেরাবন্দি হতে তাকে দেখেননি, এমন নেটিজেন খুবই কম আছেন। তবে এবার পোশাকের আড়ালে নতুন গুঞ্জন শুরু হল উরফিকে নিয়ে। আর এই নিয়ে প্রশ্নের ঝড় উঠল তার প্রতি। কোন বিষয়ে ফের শিরোনামে এই মডেল? দেখুন।

বিতর্কের সূত্রপাত তারই করা একটি সামাজিক মাধ্যমের পোস্টকে ঘিরে। সম্প্রতি একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন জনপ্রিয় এই মডেল। আর এই ভিডিওতে তাকে এবার দেখা গেছে এই ভিন্ন পোশাকে। দুধসাদা বিকিনিতে তাকে দেখা গেছে এই ভিডিওতে। তবে পোশাকের আসল চমক আছে শরীরের চারপাশে। শক্ত কোনো বস্তু দিয়ে নিজের শরীরের চারপাশে পেঁচানো একটি আকৃতি তৈরি করেছেন তিনি। পায়ে সাদা রংয়ের হিল জুতো। চুল বাঁধা পিছনের দিকে। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক। তার চোখেমুখে পরিচিত দ্বীপ্ত দৃষ্টি, যা আরো বোল্ড লুক দিয়েছে উরফিকে। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যখন তোমার চারপাশে স্ফুলিঙ্গরা ঘোরাফেরা করে’।

আর এই পোস্টকে ঘিরেই তৈরি বিতর্ক। কারণ এই ভিডিওতে উরফির উদর কিছুটা প্রসারিত রয়েছে। সামনের দিকে কিছুটা বেরিয়ে আছে তলপেট। এখানেই অনেকে প্রশ্ন করেছেন যে তিনি কি তাহলে অন্তঃস্বত্ত্বা। এখানে তাকে নিয়ে নানা প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে সেসবের জবাব উরফি নিজেই দিয়েছেন। তিনি লিখেছেন যে পিরিয়ডসের সময় এই ছবি তোলায় এমনটা মনে হয়েছে। তিনি আরো লিখেছেন যে, ‘মেদহীন পেটের স্বপ্ন দেখেন অনেকেই। কিন্তু এটা একেবারে ভ্রান্ত ধারণা ছাড়া আর কিছুই নয়’।

তবে এই পোস্টের কমেন্ট বক্সেও এই মডেলকে উদ্দেশ্য করে অনেকেই অনেক তির্যক মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘সমাজের মধ্যে নোংরা জিনিস ছড়িয়ে বেড়াচ্ছে এই মেয়েটা’; অন্যজন বলেছেন, ‘কয়েকদিন পর সম্পুর্ন উলঙ্গ হয়েই ভিডিও পোস্ট করবেন তিনি’।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles