whatsapp channel
Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: চ্যানেলে চ্যানেলে জোর টক্কর, তৃণাকে চ্যালেঞ্জ জানালেন সৌমিতৃষা!

বর্তমানে স্টার জলসা ও জি বাংলা প্রতিদ্বন্দ্বী চ্যানেলে পরিণত হয়েছে। স্টার জলসায় আবারও ফিরতে চলেছেন কৌশিক (Koushik) ও তৃণা (Trina Saha)। লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-এর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর মাধ্যমে ছোট পর্দায় ফিরছেন এই জনপ্রিয় জুটি। কিন্তু ‘বালিঝড়’ সম্প্রচারিত হতে চলেছে সন্ধ্যা ছ’টা থেকে। একই সময় জি বাংলায় সম্প্রচারিত হয় ‘মিঠাই’। ইতিমধ্যেই লাগাতার দুই বছর ধরে সম্প্রচারের রেকর্ড কায়েম করেছে ‘মিঠাই’। নামভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। ফলে স্টার জলসা ও জি বাংলার পাশাপাশি লড়াইয়ে অবতীর্ণ তৃণা ও সৌমিতৃষাও।

তবে ‘বালিঝড়’ তাঁকে উড়িয়ে দিতে পারবে না, আগেভাগেই তা বুঝিয়ে দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা। নতুন চ্যালেঞ্জ নিয়ে ইন্সটাগ্রামে সৌমিতৃষা ঘোষণা করলেন ‘মিঠাইরানি কামিং’। অর্থাৎ ‘মিঠাই’-এ আবারও আবির্ভাব হতে চলেছে মোদকবাড়ির বৌ মিঠাই-এর। এর আগে মিঠাই-এর ছবিতে মালা পরিয়ে ধারাবাহিকে ইঙ্গিত দেওয়া হয়েছিল, মৃত্যু হয়েছে তার। মিঠাই-এর স্বামী সিদ্ধার্থ স্ত্রীর মৃত্যুর প্রতিশোধ নিতে পুলিশের চাকরিতে যোগ দিয়েছে। অপরদিকে মিঠাই ও সিডের ছেলে শাক্যর টিচার হিসাবে মনোহরায় এসেছে মিঠি। সে অবিকল দেখতে মিঠাই-এর মতো। কিন্তু গত কয়েক মাস ধরে মিঠির বিভিন্ন কর্মকান্ড রহস্য ঘনীভূত করেছে। বোধ হয় ‘বালিঝড়’-এর অপেক্ষায় ছিলেন জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষ। এই কারণে তিনি এতদিন লুকিয়ে রেখেছিলেন ‘ব্রহ্মাস্ত্র’।

‘বালিঝড়’-এর সম্প্রচারের সময় ঘোষণা হতেই সৌমিতৃষার মিঠাইরানির ফিরে আসার ইঙ্গিত সত্যিই চমকে দেওয়ার মতো। ইন্সটাগ্রামে নিজের ফ্যান ক্লাবের একটি ভিডিও শেয়ার করেছেন সৌমিতৃষা যাতে তাঁকে দেখা যাচ্ছে কমলা পাড় গোলাপি শাড়িতে মিঠাই রূপে। এই ভিডিওর ক্যাপশনে মিঠাই-এর ফিরে আসার ইঙ্গিত দিয়েছেন তিনি।

আগামী 6 ই ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হতে চলেছে ‘বালিঝড়’। তাহলে কি ভ্যালেন্টাইন’স ডে-তে পর্দা উঠবে মিঠাই রহস্যের উপর থেকে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo